×

সারাদেশ

মুক্তিপণ না পেয়ে মাইক্রোবাস থেকে ফেলে দেয় ছিনতাইকারীরা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ আগস্ট ২০২৩, ১২:২৯ পিএম

মুক্তিপণ না পেয়ে মাইক্রোবাস থেকে ফেলে দেয় ছিনতাইকারীরা

মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার হাঁসাড়াতে প্রেসওয়ের সার্ভিস লেন থেকে সোহেল শেখ (৪৫) নামে এক দোকান কর্মচারীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করেছে স্থানীয়রা।

সোমবার (১৪ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে তাকে উদ্ধার করা হলে তিনি জানান, মুক্তিপণ না পেয়ে ছিনতাইকারীরা তাকে মারধর করে মাইক্রোবাস থেকে এখানে ফেলে গেছে।

সোহেল শেখের স্বজনরা জানান, রাত নয়টার দিকে সোহেল শেখ ঢাকার যাত্রাবাড়ী থেকে শ্রীনগর আসার বাস না পেয়ে সে একটি মাইক্রোবাসে উঠে। মাইক্রোবাসটি ধলেশ্বরী টোল প্লাজা পার হলে মাইক্রোবাসের চার-পাঁচজন মিলে তাকে জিম্মি করে ফেলে। পরে মাইক্রোবাসটি কেসি রোড এলাকায় এলে চক্রটির সদস্যরা তাকে মারধর করে মোবাইল ফোনসেট ও নগদ তিন হাজার টাকা ছিনিয়ে নেয়। এরপর তার বাড়িতে ফোন দিয়ে মুক্তিপন দাবি করে। মুক্তিপণের আশায় চক্রটি মাইক্রোবাস নিয়ে এক্সপ্রেসওয়ের সার্ভিস লেন দিয়ে ষোলঘর ও শ্রীনগর এলাকা দিয়ে ঘুরতে থাকে। মুক্তিপণ না পাওয়ায় তার ওপর শুরু হয় বিভিন্ন পদ্ধতিতে নির্যাতন। এসময় চক্রটির সদস্যদের আঘাতে সোহেল শেখের পা কেটে যায়। রাত সাড়ে ১০টার দিকে সোহেল শেখকে হাঁসাড়া এলাকায় এক্সপ্রেসওয়ের পাশ্চিম দিকের সার্ভিস লেনের পাশে ফেলে রেখে যায়। পরে তাকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। তার পায়ে বেশ কয়েকটি সেলাই লেগেছে বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জানান।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) আব্দুল্লাহ আল তায়েবীর বলেন, বিষয়টি তিনি জানতেন না। হাসপাতালে পুলিশের টিম পাঠানো হচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App