×

সারাদেশ

পূর্বধলা উপজেলা পরিদর্শনে ময়মনসিংহ বিভাগীয় কমিশনার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ আগস্ট ২০২৩, ০২:৪৬ পিএম

পূর্বধলা উপজেলা পরিদর্শনে ময়মনসিংহ বিভাগীয় কমিশনার
পূর্বধলা উপজেলা পরিদর্শনে ময়মনসিংহ বিভাগীয় কমিশনার

ছবি: ভোরের কাগজ

পূর্বধলা উপজেলা পরির্দশন করলেন ময়মনসিংহ বিভাগের নবাগত বিভাগীয় কমিশনার উম্মে সালমা তানজিয়া।

শনিবার (১২ আগস্ট) বিকালে তিনি পূর্বধলা উপজেলা পরির্দশনে আসেন। এ সময় তাকে শুভেচ্ছা জানান নেত্রকোনা জেলার নবাগত জেলা প্রশাসক শাহেদ পারভেজ।

বিভাগীয় কমিশনার পূর্বধলার ঐতিয্যবাহী রাজধলা বিলের সূর্ন্দয্য উপভোগ করেন এবং রাজধলা বিলে পোনা মাছ অবমুক্ত করেন এবং উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

পরে পূর্বধলা সরকারি কলেজ ক্যম্পাসে একটি গাছের চারা রোপন করেন, এরপর তিনি পূর্বধলা সরকারি কলেজের অধ্যক্ষের কক্ষে বসেন এবং কলেজে শিক্ষকবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং রাজধলা মৎস্যজীবী সমবায় সমিতির উন্নয়ন মূলক বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

এরপর তিনি বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি নেত্রকোনা ইউনিট, যুব রেড ক্রিসেন্ট পুর্বধলা সরকারি কলেজ টিম, পূর্বধলা উপজেলা টিম এর সাথে ফটোসেশনে মিলিত হন এবং রেড ক্রিসেন্ট টিমের ভ’য়সী প্রশংসা করেন।

এরপর তিনি উপজেলার কুমারখালী আশ্রয়ন প্রকল্প পরিদর্শন ও উপকারভোগীদের মাঝে শুকনো খাবার, সবজি বীজ বিতরণ ও পারিবারিক বাগান উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন নেত্রকোনার নবাগত জেলা প্রশাসক শাহেদ পরভেজ, পূর্বধলা উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান প্রিন্স, সহকারী কমিশনার (ভূমি) নাজনীন আক্তার, পুর্বধলা সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ আনোয়ারুল হক রতন, উপজেলা প্রকৌশলী সাদিকুল জাহান রিদান, কৃষি কর্মকর্তা আলমগীর হোসেন, স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকতা ডা. মোঃ আবু হাসান শাহীন, মৎস্য কর্মকর্তা মোঃ সারোয়ার হোসাইন, পুর্বধলা থানার ওসি মেঃ সাইফুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রুহুল আমল তালুকদার, পল্লী উন্নয়ন কর্মকর্তা তাজবীর মোস্তফাসহ উপজেলার কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App