×

সারাদেশ

বাসের ধাক্কায় ২ ইজিবাইকের যাত্রী নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ আগস্ট ২০২৩, ০৫:১২ পিএম

বাসের ধাক্কায় ২ ইজিবাইকের যাত্রী নিহত

বাসের ধাক্কায় ২ অটোরিকসা যাত্রী নিহত। ছবি: প্রতীকী

দিনাজপুরে বাসের ধাক্কায় ইজিবাইকের দুই যাত্রী নিহত হয়েছেন। তারা সম্পর্কে স্বামী-স্ত্রী। এ সময় ইজিবাইকের চালকসহ দুইজন গুরুতর আহত হয়েছেন। আহতদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১১ আগস্ট) বিকেলে চারটার দিকে বাস টার্মিনালের সামনে এ দুঘর্টনা ঘটে। নিহতরা হলেন- পার্বতীপুর উপজেলা চণ্ডিপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের দক্ষিণ সালান্দার আদিবাসী পাড়ার মঙ্গল মুর্মু (৬৮) ও মালতি হাসদা (৫০)। আহতরা হলেন ইজি বাইক চালক পার্বতীপুর উপজেলার দুর্গাপুর গ্রামের ধনী শাহের ছেলে মহসিন আলী (৩৭) ও নিহত স্বামী স্ত্রীর নাতি উপজেলার ১ নং চেহেলগাজী ইউনিয়নের রানীগঞ্জ আদিবাসী পাড়ার বিপ্লব হাসদা (১৮)।

জানা যায়, নাতি বিপ্লব হালদার বাড়িতে থেকে পার্বতীপুরের বাস ধরার জন্য মহারাজা মোড়ের দিকে যাচ্ছিলেন। পথে বাস টার্মিনাল এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী ইজি বাইকের সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইজিবাইকের চালকসহ ৪ জন আহত হন। স্থানীয়দের সহযোগিতায় তাদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক স্বামী-স্ত্রীকে ঘোষণা করেন গুরুতর আহত দুইজনকে চিকিৎসা দেয়া হচ্ছে।

দিনাজপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম জানান, দুর্ঘটনা কবলিত ইজিবাইক ও ঘাতক বাস জব্দ করা হয়েছে। বাসটির চালক ও হেলপার পালিয়ে গেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App