×

সারাদেশ

চট্টগ্রামে বাসের ধাক্কায় যুবক নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ আগস্ট ২০২৩, ১০:৩২ পিএম

চট্টগ্রামে বাসের ধাক্কায় যুবক নিহত

চট্টগ্রামে বাসের ধাক্কায় নিহত তৈয়ব খান। ছবি: মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি

চট্টগ্রাম শহরে চলাচলকারী অজ্ঞাত সিটি বাসের ধাক্কায় তৈয়ব খান নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১০ আগস্ট) দুপুরে চট্টগ্রাম শহরের নিমতলা বিশ্বরোড় ক্রসিংয়ে রাস্তা পারাপারের সময় এ দুর্ঘটনা ঘটে।

নিহত তৈয়ব মিরসরাই পৌরসভার ৪নং ওয়ার্ডের মধ্যম আমবাড়িয়া এলাকার আবুল খায়ের মেম্বার বাড়ির প্রকাশ রাজু কমিশনারের বাড়ির হোসনের জ্জামানের পুত্র। তৈয়ব চট্টগ্রাম শহরের বন্দর এলাকায় তপন নাথ শান্তা পরিবহন সংস্থার ম্যানেজার হিসেবে নিয়োজিত ছিলেন।

তৈয়বের বন্ধু মাঈনুল ইসলাম মিল্টন বলেন, বৃহস্পতিবার দুপুরে অফিস ছুটি শেষে নিমতলা বিশ্বরোড ক্রসিংয়ে রাস্তা পারাপারের সময় অজ্ঞাত একটি সিটি বাসের ধাক্কায় তৈয়ব আহত হয়। আহত অবস্থায় উদ্ধার করে তাকে বন্দর হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরবর্তীতে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

মিল্টন আরও বলেন, অফিস শেষে রাতে বাড়িতে আসার কথা ছিলো তার। কিন্তু বাড়ি আসার আগে বাসের ধাক্কায় সে প্রাণ হারায়। মিরসরাই পৌরসভার প্যানেল মেয়র ও ৪ নং ওয়ার্ড কাউন্সিলর শাখের ইসলাম রাজু বলেন, তৈয়বদের পরিবার খুবই দরিদ্র। হোসনের জ্জামানের দুইজন মেয়ে ও একজন ছেলে ছিলো। সারা জীবন কষ্ট করে তিনি ছেলে-মেয়েদের মানুষ করেছেন। সুখ দেখার আগে একমাত্র ছেলেটি সড়ক দুর্ঘটনায় প্রাণ হারায়। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে বলে জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App