×

সারাদেশ

মহম্মদপুরে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ আগস্ট ২০২৩, ০৯:৪১ পিএম

মহম্মদপুরে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত

মহম্মদপুরে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত, স্বজনদের আহাজারি। ছবি: মুরাদ হোসেন, মহম্মদপুর (মাগুরা) 

মাগুরার মহম্মদপুরে সড়ক দুর্ঘটনায় আরাফাত হোসেন (১১) নামের এক স্কুল ছাত্র নিহত হয়েছে। বৃহস্পতিবার (১০ আগস্ট) বিকেলে এই দূর্ঘটনা ঘটে।

আরাফাত উপজেলার পলাশবাড়ীয়া ইউনিয়নের উত্তর আড়মাঝি গ্রামের মোশাররফ হোসেনের ছেলে এবং ঝামা মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র।

সুত্র জানায়, আরাফাত স্কুল ছুটির পর নিজ বাইসাইকেল চালিয়ে বাড়ি ফেরার পথে হরেকৃষ্ণপুর এলাকায় পৌছালে ট্রাকের সাথে  দুর্ঘটনার শিকার হয়। পরে স্থানীয় লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।

রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখা যায়, নিহত আরাফাতের আত্মীয় স্বজনের আহাজারি। এক ছেলে ও এক মেয়ের মধ্যে আরাফাত ছোট। একমাত্র ছেলেকে হারিয়ে মা রুনা বেগম হাসপাতালের মধ্যেই বারবার অজ্ঞান হয়ে পড়ছে।

তবে ঘটনাস্থলেই আরাফাতের মৃত্যু হয়েছে বলে পলাশবাড়ীয়া ইউপি'র সাবেক চেয়ারম্যান এম রেজাউল করিম চুন্নু জানান।

পলাশবাড়ীয়া ইউপি'র চেয়ারম্যান সৈয়দ সিকান্দার আলী বলেন, এই মৃত্যু খুব দুঃখজনক। তার মা-বাবাকে শান্তনা দেয়ার ভাষা নেই। তবে আমার পক্ষ থেকে তাদের প্রতি সহমর্মিতা ও সহায়তা সব সময় থাকবে।

মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহানুল ইসলাম জানান, বিষয়টি জেনেছি। ট্রাকসহ ড্রাইভারকে আটক হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App