×

সারাদেশ

সালথায় দুর্ঘটনায় অ‌টোভ‌্যা‌ন চালক নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ আগস্ট ২০২৩, ০৯:৩২ পিএম

সালথায় দুর্ঘটনায় অ‌টোভ‌্যা‌ন চালক নিহত

প্রতীকী ছবি

ফ‌রিদপু‌রের সালথায় ই‌জিবাইক ও অ‌টোভ‌্যা‌নের সংঘ‌র্ষে অ‌টোভ‌্যা‌নের চালক নিহত হ‌য়ে‌ছে ব‌লে খবর এসেছে। নিহত চাল‌কের নাম কুবাত মিয়া (৪০), সে উপ‌জেলার আটঘর ইউ‌নিয়‌নের কা‌কিলা‌খোলা গ্রা‌মের মো. বাদশা মিয়ার ছে‌লে।

উপ‌জে‌লার আটঘর ইউ‌নিয়‌নের নকুলহা‌টি বাজা‌রে বৃহস্প‌তিবার (১০ আগস্ট) দুপু‌রে এ ঘটনা ঘ‌টে। ই‌জিবাইক চাল‌কের নাম সিয়াম মাতুব্বর (১৯) সে ঐ ইউ‌নিয়‌নের গোয়ালপাড়া গ্রা‌মের ‌মিল্টন মাতুব্ব‌রের ছেলে।

জানা যায়, বুহস্প‌তিবার বেলা ১২টার দি‌কে উপ‌জেলার নকুলহা‌টি বাজা‌রে অ‌টোভ‌্যান গৌড়‌দিয়া থে‌কে বাজা‌রে প্রবেশ কর‌ছি‌লে ও ইজিবাইক গৌড়‌দিয়ার দি‌কে আস‌তে‌ছি‌লো এমন সময় এস এম সিকদা‌রের মু‌দি দোকা‌নের সাম‌নে দু‌টির মু‌খোমু‌খি সংঘর্ষ হয় এ‌তে কুবাত মিয়া গুরুতর আহত হয়। ফরিদপুর গুরুতর আহত হয়। ঘটনাস্থল থেকে স্থানীয় লোকজন তাকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরবর্তীতে পরিবারের লোকজন তার মরদেহ নিজ বাসভবনে নিয়ে আসেন।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) শেখ সা‌দিক ব‌লেন, উপ‌জেল‌ার নকুলহা‌টি বাজা‌রে ইজিবাইক ও অ‌টোভ‌্যা‌নের সংঘ‌র্ষে কুবাত মিয়া না‌মে এক যুব‌ক নিহত হ‌য়ে‌ছে। খবর পেয়ে সালথা থানা পুলিশ দ্রুত ঘটনা স্থ‌লে পৌঁছে নিহ‌তের সুরতহাল প্রতিবেদন তৈরি করে। এ বিষয়ে মৃতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ বিনা ময়নাতদন্তে মৃতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App