×

সারাদেশ

আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনতে হবে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ আগস্ট ২০২৩, ০৮:১৬ পিএম

আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনতে হবে

যশোরের ঝিকরগাছা উপজেলার শ্রীরামপুর ছিদ্দিকিয়া আলিম মাদ্রাসার উদ্যোগে মা সমাবেশ ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী এবং পরিবারের সকল শহীদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল। ছবি: ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি

দেশে ব্যাপক উন্নয়ন হওয়ায় সরকারের ভূয়সী প্রশংসা করে যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব.) অধ্যাপক ডা. মো. নাসির উদ্দিন বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

মঙ্গলবার (৮ আগস্ট) যশোরের ঝিকরগাছা উপজেলার শ্রীরামপুর ছিদ্দিকিয়া আলিম মাদ্রাসার উদ্যোগে মা সমাবেশ ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী এবং পরিবারের সকল শহীদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসাবে বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, বর্তমানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

সভায় সভাপতিত্ব করেন ঝিকরগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও শ্রীরামপুর ছিদ্দিকিয়া আলিম মাদ্রাসার ম্যানেজিং কমিটি সভাপতি শফিকুর রহমান। বিশেষ অতিথির হিসাবে বক্তব্য রাখেন ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শেখ নাসিমুল হাবিব শিফার, বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী, ঝিকরগাছা উপজলো পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ নেতা মো. সেলিম রেজা। ঝিকরগাছা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ ইমরান রশিদ। জাতীয় শ্রমিক লীগ ঝিকরগাছা উপজেলা শাখার যুগ্ম-আহ্বায়ক মাহাবুর হাসান। ঝিকরগাছা ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য মো. শহিদুল ইসলাম, ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগ নেতা মোর্তজা প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App