×

সারাদেশ

মহম্মদপুরে ৮ ডাকাত আটক, স্বর্ণালঙ্কার উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ আগস্ট ২০২৩, ০৭:২৮ পিএম

মহম্মদপুরে ৮ ডাকাত আটক, স্বর্ণালঙ্কার উদ্ধার

মহম্মদপুরে ৮ ডাকাত আটক, স্বর্ণালঙ্কার উদ্ধার। ছবি: মুরাদ হোসেন (মহম্মদপুর) ও দীপক চক্রবর্তী (মাগুরা)

মাগুরার মহম্মদপুরে ডাকাতির সাথে জড়িত থাকার সন্দেহে ৮ জনকে আটক করেছে থানা পুলিশ। সোমবার (৭ আগস্ট) রাতে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- জুয়েল ওরফে রুবেল (৩১), আল আমিন (২০), দেলোয়ার (৩৪)  সৌরভ মোল্লা (২২), মোহাম্মদ আজিজুল (২০), মো. রাজা মিয়া (২১), মো. আবু তালেব মোল্লা (২৫) ও জালাল উদ্দীন (৩০)। এরা সবাই আওনাড়া গ্রামে বাসিন্দা।

তাদের স্বীকারোক্তিতে ডাকাতি হওয়া স্বর্ণালঙ্কারও উদ্ধার করা হয়েছে। পরের দিন মঙ্গলবার (৮ আগস্ট) সকালে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

সুত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানাযায়, সোমবার (৭ আগস্ট) রাত সাড়ে এগারোটার সময় একদল ডাকাত আউনাড়া বাজারে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এ খবর পেয়ে মহম্মদপুর থানার পুলিশ অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতেরা পালানোর চেষ্টা করে। কিন্তু স্থানীয় লোকজনের সহযোগিতায় ৪ ডাকাতকে আটক করে হয়। পরে আটককৃতদের দেয়া স্বীকারোক্তিতে ওই রাতে আরও চারজনকে আটক করা হয়।

আরও জানা যায়, গত ১৭ জুন রাতে মহম্মদপুর উপজেলার আউনাড়া গ্রামের প্রহল্লাদ মন্ডলের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। সেই ডাকাতির সাথে এই ৮ জন জড়িত ছিল। এই ডাকাত দলের মধ্যে অনেকেই পৃথক কয়েকটি ডাকাতি মামলার আসামি। আটককৃতদের স্বীকারোক্তিতে প্রহল্লাদ মন্ডলের বাড়ি থেকে ডাকাতি হওয়া স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়েছে।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উল ইসলাম জানান, আটজন ডাকাতকে আটক করা হয়েছে এবং তাদের স্বীকারোক্তিতে ডাকাতি হওয়া স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়েছে। আইনের প্রক্রিয়া শেষে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App