×

সারাদেশ

কর্মী মূল্যায়নে আলফাডাঙ্গায় কৃষকলীগ নেতার বাড়িতে দোলন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ আগস্ট ২০২৩, ০৯:৪৫ পিএম

কর্মী মূল্যায়নে আলফাডাঙ্গায় কৃষকলীগ নেতার বাড়িতে দোলন

ছবি: ভোরের কাগজ

কর্মী মূল্যায়নে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোখলেচুর রহমানের বাড়িতে উপস্থিত হয়েছিলেন বাংলাদেশ কৃষক লীগের সাবেক সহ-সভাপতি, সমাজ সেবামূলক সংস্থা কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ঢাকাটাইমস সম্পাদক আরিফুর রহমান দোলন।

কৃষকলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মোখলেচুর রহমান বার্ধক্যজনিত কারণে দীর্ঘদিন ধরে অসুস্থ রয়েছেন।

খবর পেয়ে ঢাকা থেকে রওনা দিয়ে ওই নেতাকে দেখার জন্য শুক্রবার (৪ আগস্ট) সন্ধ্যার দিকে ফরিদপুর-১ আসনের জননন্দিত নেতা আরিফুর রহমান দোলন তার বাড়িতে উপস্থিত হন। তারপর ওই কৃষকলীগ নেতার পরিবারের সদস্যদেরও খোঁজ-খবর নেন তিনি।

এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন, জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক ও গোপালপুর আওয়ামী লীগের সভাপতি মোনায়েম খান, উপজেলা কৃষক লীগের সদস্য সচিব খান আমিরুল ইসলাম, উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক নাজমুল ইসলাম রানা,আলফাডাঙ্গা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি কামরুজ্জামান কদর, আলফাডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সেকেন্দার আলম, সাধারণ সম্পাদক আলমগীর কবির, টগরবন্দ ইউনিয়ন কৃষকলীগের সভাপতি নুর নবীসহ আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জানতে চাইলে বাংলাদেশ কৃষকলীগের সাবেক সহ সভাপতি আরিফুর রহমান দোলন ভোরের কাগজকে বলেন, বঙ্গবন্ধু সারাটি জীবন মানব সেবা করেছেন। তার সুযোগ্য কন্যা পিতার আদর্শ বাস্তবায়ন করছেন। সেদিক দিয়ে আমি একজন বাংলাদেশ আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী হিসেবে মানুষের কাছে ও পাশে থাকতে চাই।

তিনি বলেন, আমি মনে করি, সবার উপরে মানুষ সত্য, তাহার উপরে নাই। সাংবাদিকের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, মৃত্যুর আগ পর্যন্ত আমি মানুষের সেবা করতে ও ভালোবাসতে পারি সকলেই আমার জন্য এই দোয়া করবেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App