×

সারাদেশ

খুলনায় সিভিল সার্জন ডা. মো. সবিজুর রহমানের যোগদান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ আগস্ট ২০২৩, ০৯:০২ পিএম

খুলনায় সিভিল সার্জন ডা. মো. সবিজুর রহমানের যোগদান

খুলনায় সিভিল সার্জন ডা. মো. সবিজুর রহমানের যোগদান। ছবি: সংগৃহীত

খুলনায় সিভিল সার্জন ডা. মো. সবিজুর রহমানের যোগদান

খুলনায় সিভিল সার্জন ডা. মো. সবিজুর রহমানের যোগদান। ছবি: সংগৃহীত

খুলনায় নতুন সিভিল সার্জন হিসাবে যোগদান করেছেন ডা. মো. সবিজুর রহমান। রবিবার (৬ আগস্ট) দুপুরে যোগদান করেন।

এর আগে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে গত ২৭ জুলাই ডা. মো. সবিজুর রহমান সাতক্ষীরা থেকে খুলনা সিভিল সার্জন অফিসে বদলির নির্দেশ দেয়া হয়।

জানা যায়, খুলনার নবাগত সিভিল সার্জন ডা. মো. সবিজুর রহমান রাজশাহী মেডিকেল কলেজ থেকে পাস করে ২২তম বিসিএসএ স্বাস্থ্য ক্যাডারে উত্তীর্ণ হন। সবশেষ তিনি সাতক্ষীরা সিভিল সার্জন হিসাবে ৭ মাস কর্মরত ছিলেন। পাবনার জেলার চাটমোহর উপজেলার বাসিন্দা ডা. মো. সবিজুর রহমান।

রবিবার (৬ আগস্ট) দুপুর সাড়ে ১২টায় খুলনা সিভিল সার্জন কার্যালয়ে আসেন তিনি। এ সময় খুলনা সিভিল সার্জন কার্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীরা ডা. মো. সবিজুর রহমানকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিন্দন জানান।

পরে সিভিল সার্জনের অফিস কক্ষে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন খুলনা স্বাস্থ্য বিভাগীয় পরিচালক ডা. মো. মনজুরুল মুরশিদ, সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. শেখ সাদিয়া মনোয়ারা ঊষা, স্কুল হেলথের মেডিকেল অফিসার ডা. নার্গিস সুলতানা, ডা. শিরিন সুলতানা, সিনিয়ার স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আবুল কালাম আজাদ প্রমুখ।

নবাগত সিভিল সার্জন ডা. মো. সবিজুর রহমান জানান, মাত্র ৭ মাস হয়েছে সাতক্ষীরায় বদলি হয়ে এসেছি। হঠাৎ করেই এই বদলির আদেশ পেয়েছি। সেই আদেশ মেনেই নির্দিষ্ট সময়ের মধ্যে আজ (রবিবার) খুলনাতে যোগদান করেছি। এছাড়া সিভিল সার্জন হিসেবে যথাযথভাবে খুলনায় তার দায়িত্ব পালন করতে সবার সহযোগিতা কামনা করেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App