×

সারাদেশ

সভাপতি গোলাম ছারোয়ার ছানু, সম্পাদক বিপ্লব

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ আগস্ট ২০২৩, ০৪:০৩ পিএম

সভাপতি গোলাম ছারোয়ার ছানু, সম্পাদক বিপ্লব

ছবি: ভোরের কাগজ

মানিকগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে চ্যানেল আইয়ের জেলা প্রতিনিধি গোলাম ছারোয়ার ছানু সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সমকালের জেলা প্রতিনিধি অতীন্দ্র চক্রবর্তী বিপ্লব।

শনিবার (৫ আগস্ট) মানিকগঞ্জ প্রেসক্লাবে অনুষ্ঠিত নির্বাচনে পাঁচ ভোট বেশি পেয়ে ষষ্ঠবার সভাপতি নির্বাচিত হন ছানু। ২৪ ভোট পেয়ে তার নিকটতম প্রার্থী ছিলেন ডেইলি স্টারের জাহাঙ্গীর আলম বিশ্বাস। ১১ ভোট বেশি পেয়ে পঞ্চমবার সাধারণ সম্পাদক নির্বাচিত হন বিপ্লব। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাভিশনের জেলা প্রতিনিধি মো. আকরাম হোসেনর প্রাপ্ত ভোট ছিল ২০।

সহ-সভাপতি পদে বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি মো. কাবুল খান এবং নিউ এইজ-এর জেলা প্রতিনিধি মো.শাহজাহান বিশ্বাস নির্বাচিত হয়েছেন। তাদের নিকটতম প্রার্থী ছিলেন-আহমেদ সাব্বির সোহেল (এনটিভি) এবং মাহবুব আলম (সম্পাদক, সময় সংবাদ)।

সহ-সম্পাদক পদে রিপন আনসারী (মানবজমিন), যুগ্ম সম্পাদক পদে মো. মঞ্জুর রহমান (জেলা প্রতিনিধি, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন), কোষাধ্যক্ষ পদে শাহিন তারেক (দৈনিক ইনকিলাব), প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মো. আকমল হোসেন (সম্পাদক, সাপ্তাহিক অগ্নিবিন্দু), দপ্তর সম্পাদক পদে আজিজুল হাকিম (দৈনিক বাংলা) এবং বিনা প্রতিদ্বন্দ্বিতায় ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন জাহিদুল হক চন্দন (দীপ্ত টেলিভিশন)।

নির্বাচনে গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন কালের কণ্ঠের জেলা প্রতিনিধি সাব্বিরুল ইসলাম সাবু, যুগান্তরের মতিউর রহমান এবং প্রথম আলোর জেলা প্রতিনিধি আব্দুল মোমিন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App