×

সারাদেশ

চকরিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় চালক নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ আগস্ট ২০২৩, ১১:০০ পিএম

চকরিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় চালক নিহত

ছবি: সংগৃহীত

কক্সবাজারের চকরিয়ায় মোটরবাইককে বাঁচাতে গিয়ে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ হয়েছে। বাস থেকে রক্ষা পাওয়া মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পার্শ্ববর্তী খাদে পড়ে বাইক চালক নিহত হয়েছে। এসময় সংঘর্ষে চার বাস যাত্রী আহত হয়। আহতদের মালুমঘাট খ্রিস্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (৪ আগস্ট) দুপুর সোয়া দুইটার দিকে ডুলাহাজারা পাগলিরবিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বাইক চালক রায়হান (১৯) উপজেলার পূর্ববড় ভেওলা ইউনিয়নের বাসিন্দা মো. শাহাবউদ্দিনের ছেলে।

ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর বলেন, কক্সবাজার থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাসটি ডুলাহাজারা পাগলিরবিল এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে বেপরোয়া মোটরসাইকেল চালককে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকে সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় বাস থেকে রক্ষা পাওয়া মোটরবাইক চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পার্শ্ববর্তী খাদে পড়ে গিয়ে গুরুতর আহত হয়। পরে খবর পয়ে ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে মালুমঘাট খ্রিস্টান হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে মোটরসাইকেল চালক রায়হানের মৃত্যু হয়।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর মাকসুদ আহমদ বলেন, দুর্ঘটনায় গাড়ি দুটি জব্দ করা হয়েছে। নিহত রায়হানের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App