×

সারাদেশ

তেঁতুলিয়ায় অসুস্থ আত্মীয়কে দেখতে গিয়ে স্বামী-স্ত্রী নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ আগস্ট ২০২৩, ১০:০৪ এএম

তেঁতুলিয়ায় অসুস্থ আত্মীয়কে দেখতে গিয়ে স্বামী-স্ত্রী নিহত

তেঁতুলিয়ায় অসুস্থ আত্মীয়কে দেখতে গিয়ে স্বামী-স্ত্রী নিহত। ছবি: তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। নিহতরা হলেন, দেবনগড় ইউনিয়নের শিবচন্ডি গ্রামের রফিজ উদ্দিনের ছেলে নুর ইসলাম (৫০) ও তার স্ত্রী জোসনা বেগম (৪০)।

বুধবার রাতে পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কে উপজেলার দেবনগড় ইউনিয়নের ভজনপুর বাসামোড় নামক এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানাযায়, তেঁতুলিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি থাকা শ্যালিকার স্বামীকে দেখতে মোটরসাইকেল যোগে বাড়ি থেকে বের হয় এ দম্পতি। ভজনপুর বাসামোড় এলাকায় আঞ্চলিক সড়ক থেকে মহাসড়কে উঠার সময় তেঁতুলিয়া থেকে পঞ্চগড়গামী একটি মাঝাড়ি কাভার্টভ্যান তাদের চাপা দিয়ে পালানোর চেষ্টা করে। এতে গুরুত্বর আহত হয়ে রাস্তায় পড়ে মোটরসাইকেল আরোহী স্বামী স্ত্রী দুজনেই। এ সময় স্থানীয়দের সহায়তায় তেঁতুলিয়া হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মুমূর্ষ অবস্থায় তাদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। তবে ঘটনার পর পরই স্থানীয়দের সহায়তায় ঘাতক কাভার্ট ভ্যানটিকে আটক করা হয়।

এদিকে চালক নজরুল ইসলাম পালিয়ে যাওয়ার চেষ্টা করলে নিজবাড়ি এলাকা থেকে আটক করে পুলিশ। সে নীলফামারী জেলার ডোমার উপজেলার চিলমারীডাঙ্গা গ্রামের আনছার আলীর ছেলে। তেঁতুলিয়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকির হোসেন মোল্লা সড়ক দুর্ঘটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় কাভার্টভ্যানটি এবং চালককে আটক করা হয়েছে তাদের বিরুদ্ধে সড়ক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App