×

সারাদেশ

মুরাদনগরে মোটরসাইকেল-অটোরিক্সার সংঘর্ষে এএসআই নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ আগস্ট ২০২৩, ০৯:২৩ এএম

মুরাদনগরে মোটরসাইকেল-অটোরিক্সার সংঘর্ষে এএসআই নিহত

এএসআই সাজ্জাদুল মান্নান। ছবি: রায়হান চৌধুরী, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি

কুমিল্লার মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর-বিষ্ণুপুর সড়কের বি-চাপিতলা এলাকায় মোটরসাইকেল ও ব্যাটারি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে আহত বাঙ্গরা বাজার থানার ডিউটিরত এএসআই সাজ্জাদুল মান্নান (৪১) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরন করেছেন।

বুধবার বিকেলে রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের বি-চাপিতলায় এ দুর্ঘটনা ঘটে। নিহত পুলিশ কর্মকর্তা সাজ্জাদুল লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার নান্দিয়ারাপাড়া গ্রামের মৃত আবদুল মান্নানের ছেলে।

বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) রিয়াজ উদ্দিন চৌধুরী জানান, ডিউটিরত অবস্থায় থানার সহকারী উপ-পরিদর্শক সাজ্জাদুল মান্নান ও কনস্টেবল আল-আমিন মোটরসাইকেল যোগে রামচন্দ্রপুর থেকে থানায় আসার পথে বি-চাপিতলায় একটি ব্যাটারি চালিত অটোরিক্সার সাথে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আল আমিন অল্প আহত হলেও এএসআই সাজ্জাদুল গুরুতর আহত হয়। আহত সাজ্জাদুলকে প্রথমে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থার অবনতি হলে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ঢামেকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত পুলিশ কর্মকর্তার মরদেহ ঢামেক থেকে তার গ্রামের বাড়ি রামগঞ্জের নান্দিয়ারা পাড়ায় নিয়ে যাওয়া হবে। অটোরিক্সা জব্দ করা হয়েছে তবে ঘাতক চালককে আটকের জন্য অভিযান চালানো হচ্ছে বলে জানিয়েছেন বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) রিয়াজ উদ্দিন চৌধুরী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App