×

সারাদেশ

মুক্তিপণ না পেয়ে স্কুলছাত্রকে হত্যা, আটক ৪

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ আগস্ট ২০২৩, ১২:৪৫ পিএম

মুক্তিপণ না পেয়ে স্কুলছাত্রকে হত্যা, আটক ৪

নিবিড় খান। ছবি: শরীয়তপুর প্রতিনিধি

শরীয়তপুর সদর উপজেলার শিশু কানন কিন্ডারগার্টেনের পঞ্চম শ্রেণীর ছাত্র নিবিড় খান (১১) নামে এক শিশুকে অপহরণ করে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে না পেয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (১ আগস্ট) ভোরে খিলগাঁও গ্রামে মাটিচাপা অবস্থায় নিবিড় খানের লাশ উদ্ধার করেছে পালং থানা পুলিশ।

এর আগে সোমবার বিকেলে ওই শিশু নিখোঁজের পর মুঠোফোনে পরিবারের কাছে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা।

নিবিড় খান উপজেলার ডোমসার ইউনিয়নের খিলগাঁও গ্রামের প্রবাসী মনির হোসেন খানের ছেলে।

ভুক্তভোগী পরিবার পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার (৩১ জুলাই) স্কুল থেকে ফিরে খেলাধুলার জন্য বাড়ি থেকে বের হয় নিবিড় খান। পরে সন্ধ্যার দিকে নিবিড়ের মা নিপা আক্তারের মুঠোফোনে অপহরণকারীরা ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করলে নিবিড়ের পরিবার থানা পুলিশকে জানায়। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় অপহরণকারীদের চিহ্নিত করে চারজনকে আটক করে পুলিশ। আজ (মঙ্গলবার) সকাল ৬টার দিকে ডোমসার ইউনিয়নের খিলগাঁও গ্রামের ৬ নম্বর ওয়ার্ডের ইটভাটা মেসার্স খান ব্রিকস ফিল্ডের দক্ষিণ পাশের একটি বাগান থেকে নিবিড়ের মাটি চাপা দেয়া মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ বিষয়ে পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আক্তার হোসেন বলেন, সোমবার রাত দশটার দিকে নিহত শিশু নিবিড়ের দাদা এবং নানা আসে থানায়। তারা অনেক খোঁজাখুঁজি করেছে তাদের নাতিকে পাচ্ছে না। এবং একটি নাম্বার থেকে ফোন এসেছে মুক্তিপণ দাবি করছে। পরে ওই নাম্বারটি নিয়ে তথ্য প্রযুক্তির মাধ্যমে চারজনকে আটক করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App