×

সারাদেশ

সহকর্মীর ইচ্ছাপূরণে সমুদ্র সৈকতে বিদায় সংবর্ধনা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ জুলাই ২০২৩, ০৬:৪৮ পিএম

সহকর্মীর ইচ্ছাপূরণে সমুদ্র সৈকতে বিদায় সংবর্ধনা

ছবি: ভোরের কাগজ

৩৯ বছর চাকুরী জীবন শেষে অবসর নিলেন সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক বিজয় ভূষন চক্রবর্তী। সহকমীর্র ইচ্ছা পুরণ ও অবসর জনিত বিদায় সংবর্ধনা উপলক্ষে শান্তিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মো. জসিম উদ্দিন শরীফির তত্ত্বাবধানে শনিবার (২৯ জুলাই) বিকেলে কক্সবাজার সমূদ্র সৈকতে অবসর জনিত বিদায় সংবর্ধনা ও সম্মাননা ক্রেস প্রদান করা হয়েছে। সংবর্ধনা ও সম্মাননা প্রদান কালে শান্তিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা-কর্মচারীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

বিজয় ভূষন চক্রবর্তী সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের জয়কলস গ্রামের বাসিন্দা। তিনি শান্তিগঞ্জ উপজেলাসহ জেলার বিভিন্ন উপজেলায় স্বাস্থ্য বিভাগের অধিনে চাকরিরত ছিলেন। আগামী সোমবার(৩১ জুলাই) তিনি ৩৯ বছরের চাকুরী জীবন শেষে তিনি অবসর গ্রহণ করবেন।

বিদায়ী অতিথি বিজয় ভূষন চক্রবর্তী জানান, দীর্ঘদিন চাকরি করেছি। আমাদের স্বাস্থ্য বিভাগের সবাইকে নিয়ে নিজেদের পরিবারের মতো কাজ করেছি। আগামী দুইদিন পর আমি চাকরি ছেড়ে অবসরে যাবো। আমি চাকরি ও পারিবারিক জীবনসহ কর্মব্যস্ততার কারণে কক্সবাজার যাওয়া হয় নাই। তাই আমার আগ্রহের কথা স্যারকে বলি। তিনি আমার ইচ্ছাপূরণ করেছেন। আজকের দিনটা আমার কাছে আমৃত্যু স্মরণীয় হয়ে থাকবে। আজ কক্সবাজারে এসে আমাকে আমার সহকর্মীসহ আমার স্যার আমাকে সংবর্ধনা দিলেন আমি চিরঋণী হয়ে রইলাম।

শান্তিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মো. জসিম উদ্দিন শরীফি জানান, বিজয় ভূষন চক্রবর্তী অত্যন্ত ভাল ও সৎ মানুষ। তিনি শান্তিগঞ্জ উপজেলায় খুবই দক্ষতা ও সততার সাথে স্বাস্থ্য পরিদর্শক হিসাবে দায়িত্ব পালন করেছেন। আমরা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে তাঁকে মাঠ পযার্য়ে সংবর্ধনা দেয়ার প্রস্তুতি গ্রহণ করি এবং সংবর্ধনার বিষয়ে তাকে জানাই। তিনি কখনো কক্সবাজার যাই নাই। বিদায় সংবর্ধনা উপলক্ষে স্বাস্থ্য বিভাগের সহকর্মীদের নিয়ে কক্সবাজার যাওয়ার আগ্রহ প্রকাশ করেন। তার ইচ্ছাপূরণে শনিবার ছুটির দিনের বিকাল বেলায় তাঁর অবসরে যাওয়ার ইচ্ছাপূরণে কক্সবাজার সমুদ্র সৈকতের সী বিচে সকল সহকর্মীদের উপস্থিতিতে সংবর্ধনা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App