×

সারাদেশ

সীতাকুণ্ড থানা সরকারি প্রাথমিক স্কুল পরিদর্শন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ জুলাই ২০২৩, ০৩:৫৩ পিএম

সীতাকুণ্ড থানা সরকারি প্রাথমিক স্কুল পরিদর্শন

সীতাকুণ্ড থানা সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করছেন চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) মুহাম্মদ আনোয়ার পাশা। ছবি: ভোরের কাগজ

সীতাকুণ্ড থানা সরকারি প্রাথমিক স্কুল পরিদর্শন করেছেন চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) মুহাম্মদ আনোয়ার পাশা।

রবিবার (৩০ জুলাই) দুপরে পরিদর্শনে গেলে বিদ্যালয়ের এক শিশুশিক্ষার্থী ও প্রধান শিক্ষক সুলতানা ইয়াসমিন তাকে ফুল দিয়ে বরণ করে নেন।

এরপর তিনি বিভিন্ন শ্রেণিকক্ষ ঘুরে দেখেন। শিক্ষার্থীদের ভবিষ্যৎ ভাবনা নিয়ে তিনি নানা প্রশ্ন করেন।এ সময় ছাত্রছাত্রীদের কাছ থেকে বিভিন্ন প্রশ্নের স্বত্স্ফূর্ত সাড়া পেয়ে তিনি খুশি হন। এর মধ্যে চতুর্থশ্র্র্র্রেণির ছাত্র পাপন গায়ক হবার অভিপ্রায় ব্যক্ত করলে তাৎক্ষণিক তার গানশুনে মুগ্ধ হন অতিরিক্ত বিভাগীয় কমিশনার ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারা।

পরিদর্শনকালে তিনি বিদ্যালয়ের সার্বিক পরিবেশ, শিক্ষার্থীদের উপস্থিতি,পড়ালেখার মান, শিক্ষার্থীদের দেয়ালিকা প্রকাশ ও অপরাপর সহ-পাঠক্রমিক কার্যক্রমের ভিডিও চিত্র দেখে সন্তোষ প্রকাশ করেন এবং বিদ্যালয়টি আমার ভালো লেগেছে-এমন অনুভূতিও ব্যক্ত করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার মুহাম্মদ আনোয়ার পাশা।

সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শাহাদাত হোসেন, সহকারী কমিশনার (ভূমি) মো.আশরাফুল আলম, উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. নুরুচ্ছোফা ও সীতাকুণ্ড বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক দিদারুল আলম উপস্থিত ছিলেন। এর আগে তিনি একই কমপ্লেক্সের ভেতরে অবস্থিত সীতাকুণ্ড বালিকা উচ্চবিদ্যালয় পরিদর্শন করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App