×

সারাদেশ

শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারণে উন্নয়নের সুফল পাচ্ছে মানুষ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ জুলাই ২০২৩, ১১:০১ পিএম

শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারণে উন্নয়নের সুফল পাচ্ছে মানুষ
শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারণে উন্নয়নের সুফল পাচ্ছে মানুষ

ছবি: ভোরের কাগজ

শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারণে আজ দেশের সবখানে উন্নয়নের সুফল পাচ্ছে মানুষ এমনটায় বললেন ফরিদপুর-১ আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি, সমাজ সেবামূলক সংস্থা কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ঢাকা টাইমস সম্পাদক আরিফুর রহমান দোলন।

তিনি বলেন, ‘আজকে শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলে দেশের প্রতিটা এলাকায় উন্নয়ন হয়েছে। উন্নয়নের এই ধারাবাহিকতা বজায় রাখতে হবে। আর তাই ভবিষ্যতেও শেখ হাসিনার সরকার দরকার। এর কোনো বিকল্প নেই।’

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার কামারগ্রাম কাঞ্চন একাডেমীর মাঠে শুক্রবার ২৮ জুলাই বিকালে আয়োজিত এক শান্তি সমাবেশে তিনি একথা বলেন।

আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকান্ডের প্রচার উপলক্ষে গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগ এ সমাবেশের আয়োজন করে।

দোলন বলেন, ‘ডিজিটাল বাংলাদেশ এখন বাস্তবতা। স্মার্ট বাংলাদেশ ও স্মার্ট জাতি গঠনই এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরবর্তী লক্ষ্য। স্মার্ট নাগরিক, স্মার্ট অর্থনীতি, স্মার্ট সরকার এবং স্মার্ট সমাজ নিয়ে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্য পূরণে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে।’

শেখ হাসিনা সরকারের উন্নয়নের নানা সুফলের উদাহরণ তুলে ধরে দোলন বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে আজকের বাংলাদেশ বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেল হিসেবে স্বীকৃত। এই ধারাবাহিকতা ধরে রাখতে হবে। শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে। তার নেতৃত্বে আমরা ঠিকই একদিন ইউরোপ আমেরিকার সঙ্গে টেক্কা দিতে পারব, এই স্বপ্ন দেখি।

তিন উপজেলা বোয়ালমারী-মধুখালী-আলফাডাঙ্গা নিয়ে গঠিত ফরিদপুর-১ নির্বাচনী এলাকা আওয়ামী লীগের ঘাঁটি হিসেবে পরিচিত। আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী হিসেবে বিভিন্ন ধরনের গণসংযোগের মধ্য দিয়ে দোলন মুখরিত করে রেখেছেন এই আসন। নিরলসভাবে চালিয়ে যাচ্ছেন শেখ হাসিনার সরকারের উন্নয়ন প্রচার-প্রচারণা।

গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম খানের সভাপতিত্বে শান্তি সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আলীম সুজা, সহ-সভাপতি ইকবাল হাসান চুন্নু, রোটারি ক্লাব অব লুমিনাসের সাবেক সভাপতি কাজী সাইফুল হক, জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. লিটন মৃধা, আলফাডাঙ্গা উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা কৃষকলীগের আহবায়ক শেখ দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি শেখ আকরামুজ্জামান, কেন্দ্রীয় কৃষক লীগ নেতা শেখ শওকত হোসেন, জেলা পরিষদ সদস্য আহসান হাবীব হাসান শিকদার, পাচু‌ড়িয়া ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম‌্যান মিজানুর রহমান মিজান, গোপালপুর ইউনিয়নের চেয়ারম্যান খান সাইফুল ইসলাম,প্রেসক্লাবের সভাপতি সেকেন্দার আলম, সাধারণ সম্পাদক আলমগীর কবির,টগরবন্দ ইউ‌নিয়‌ন আওয়ামী লী‌গের সভাপ‌তি  বীর মু‌ক্তিযোদ্ধা জালাল উ‌দ্দিন ফ‌কির, আলফাডাঙ্গা উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক কামরুল ইসলাম, গোপালপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি হাসমত আলী কাজল,উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক নাজমুল ইসলাম রানা প্রমুখ।

শান্তি সমাবেশ সফল করতে দুপুরে পর থেকে ফরিদপুর-১  আসনের বিভিন্ন অঞ্চল থেকে হাজার নেতাকর্মী উপস্থিত হন। একপর্যায়ে শান্তি সমাবেশ জনতার ঢলে মহাসমাবেশে পরিণত হয়।

এর আগে একই মঞ্চে সমাজ সেবামূলক সংস্থা কাঞ্চন মুন্সী ফাউন্ডেশন ও রোটারী ক্লাবের উদ্যোগে বেগম জাহানারা একাডেমী, কাঞ্চনমুন্সি একাডেমি ও আদর্শ ডিগ্রী কলেজের জন্য ১০ লাখ টাকা মূল্যমানের বেঞ্চ ও চেয়ার-টেবিল দেওয়া হয়।একইসঙ্গে আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষে নিম্নবিত্ত ৫০ জন নারীদের মাঝে সেলাই মেশিনও বিতরণ করা হয় ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App