×

সারাদেশ

বাউফলে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার, গ্রেপ্তার-১

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ জুলাই ২০২৩, ০৫:১১ পিএম

বাউফলে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার, গ্রেপ্তার-১

ছবি: ভোরের কাগজ

বাউফলের কেশবপুর ইউনিয়নের কেশবপুর কলেজের একটি পরিত্যাক্ত কক্ষ থেকে বন্দুক, পিস্তল, কার্তজ এবং বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ আনিচুর রহমান ( ৪৪) নামের একজনকে গ্রেপ্তার করেছে বাউফল থানা পুলিশ।

গোপণ সংবাদের ভিত্তিতে শুক্রবার (২৮ জুলাই) গভীর রাতে পুলিশ অভিযান চালিয়ে ওই অস্ত্র উদ্ধার করে। গ্রেপ্তারকৃত আনিচুর রহমান কেশবপুর গ্রামের মোয়াজ্জেম তালুকদারের ছেলে।

সূত্র জানায়, শুক্রবার (২৮ জুলাই) রাত দুই টার দিকে কেশবপুর কলেজের পূর্বপাশের সিমানা সংলগ্ন পরিত্যাক্ত একটি টিনসেড ঘরের একটি কক্ষে কয়েকজন দুস্কৃতিকারী অস্ত্র নিয়ে এসেছে এমন গোপণ খবরের ভিত্তিতে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম আরিচুর রহমান একদল পুলিশ নিয়ে অভিযান চালালে কয়েকজন দৃস্কৃতি পালিয়ে যায়। এসময় আনিচুর রহমান নামের একজনকে পুলিশ গ্রেপ্তার করতে সক্ষম হয়।

পুলিশ তল্লাশি চালিয়ে ওই কক্ষ থেকে ১টি বন্দুক, ১টি পিস্তল, ৬ রাউন্ড কার্তুজ, ২টি চাকু, ২টি চাইনিজ কুড়াল এবং ৩টি চাবুকসহ বহু সংখ্যক রামদা উদ্ধার করে।

গ্রেপ্তারকৃত আনিচুর রহমান বলেন, কয়েকজন যুবক তাকে এখানে ডেকে এনেছেন। অস্ত্র বিষয়ে তিনি কিছুই জানেননা। একটি সূত্র থেকে জানা গেছে, গ্রেপ্তারকৃত আনিচুর রহমান বিএনপি ঘরানার লোক বলে পরিচিত। ইদানিং তিনি সরকারি দলের সাথে মেশার চেষ্টা করছেন।

কেশবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সালেহ উদ্দিন পিকু জানান, তার প্রতিপক্ষরা ২০১৯ সালে তার দুই ভাইকে খুন করেছে। এখন তাকে এবং তার আরেক ভাই সুজনকে হত্যা করার উদ্দেশ্যেই প্রতিপক্ষরা এই অস্ত্র-সস্ত্র জমা করতে পারে বলে মনে হচ্ছে।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুর রহমান জানান, ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়াদের গ্রেপ্তারের চেষ্টা অব্যহত রয়েছে। গ্রেপ্তারকৃত আনিচুরের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়েছে। অস্ত্র উদ্ধারে পুলিশের অভিযান অব্যহত থাকবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App