×

সারাদেশ

ডেঙ্গুতে ব্যাংক কর্মকর্তার মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ জুলাই ২০২৩, ১২:০০ পিএম

ডেঙ্গুতে ব্যাংক কর্মকর্তার মৃত্যু

এস এম তাজুল ইসলাম

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন জ্যেষ্ঠ ব্যাংক কর্মকর্তা এসএম তাজুল ইসলাম (৫৫)।

ডেঙ্গু সনাক্ত হওয়ার পর ঢাকা থেকে চট্টগ্রাম ফেরার পথে বৃহস্পতিবার (২৭ জুলাই) ভোররাতে কার্ডিয়াক অ্যারেস্টে মারা যান তিনি। ইসলামী ব্যাংক প্রধান কার্যালয়ে সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হিসেবে কর্মরত ছিলেন এই কর্মকর্তা।

এর আগে তিনি ইসলামী ব্যাংক মানব সম্পদ বিভাগের (অপারেশন) প্রধান, বেসরকারি প্রাইম ব্যাংক, এনসিসি ব্যাংকের বিভিন্ন শাখায় ব্যবস্থাপক হিসাবে দায়িত্ব পালন করেন।

তাজুল ইসলামের কর্ণফুলী উপজেলার দৌলতপুর কাজী বাড়ির মরহুম এসএম ওবাইদুস সালামের ছেলেসন্তানদের মধ্যে পঞ্চম। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের ভাতিজা বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক আনোয়ারা শাখার ব্যবস্থাপক সৈয়দ ওবায়দুল কাদের জানেন, ঢাকায় চাকরি করলেও নিয়মিত চট্টগ্রামে আসা যাওয়ার মধ্যে থাকতেন তিনি। ডেঙ্গু শনাক্তের পর বিশ্রামের জন্য চট্টগ্রামে ফিরছিলেন। শারীরিক অবস্থাও ভালো ছিল। রাত সাড়ে তিনটার দিকে তাকের গাড়ি কুমিল্লায় পৌঁছলে তিনি হার্ট অ্যাটাক করেন। পরে হাসপাতালে নেয়ার পর সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তাজুল ইসলাম আনোয়ারা-কর্ণফুলী সমিতি, ঢাকার সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন ছাড়াও বিভিন্ন সামাজিক, সাংগঠনিক কর্মকাণ্ডে যুক্ত ছিলেন। তার মৃত্যুতে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে পৃথক বিবৃতিতে গভীর শোক জানানো হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App