×

সারাদেশ

ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে আহত ৫

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ জুলাই ২০২৩, ০৩:৪৫ পিএম

ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে আহত ৫

বোরহানউদ্দিন থানা। ছবি: সংগৃহীত

ভোলা বোরহানউদ্দিন উপজেলায় ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই গ্রুপের কয়েক দফা সংঘর্ষে উভয় গ্রুপের ৫ জন আহত হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করেছে থানা পুলিশ।

সোমবার সন্ধ্যায় উপজেলার কুতুবা ৮ নম্বার ওয়ার্ডে কালিমন্দির সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটেছে। আহতরা হলেন, সাজেদা বেগম (৩৫), রফিজল (৪০), রাব্বি (১৮), রায়হান (১৩), নুরেতাজ বেগম (৩৪)।

সূত্রমতে জানা যায়, কুতুবা ৮ নং ওয়ার্ডের একই এলাকার তসলিমের ছেলে রায়হান এবং রফিজলের ছেলে তনিক বাড়ির পাশে ফুটবল খেলতে গিয়ে উভয়ের মধ্যে মারামারি হয়। এই ঘটনাকে কেন্দ্র করে উভয় পরিবার বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে। একপর্যায় কয়েক দফা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে উভয় গ্রুপের ৫ জন আহত হয়েছে।

আহত রফিজল হক জানান, ফুটবল খেলাকে কেন্দ্র করে মোসলেমের ছেলে রায়হান ও আমার ছেলে তনিক এর মধ্যে কথা কাটাকাটি হয়। ওই ঘটনার জের ধরে তছলিম, মোসলেম, রাব্বি, নুরতাজ, ফাহিমা বেগম পূর্ব পরিকল্পিতভাবে আমার বাড়িতে এসে হামলা করে। আমার স্ত্রী সাজেদা বেগমকে কুপিয়ে রক্তাক্ত জখম করে। আমি আমার স্ত্রীকে রক্ষা করতে এগিয়ে আসলে হামলাকারীরা আমাকেও বেদম মারধর করে।

সাজেদাকে স্থানীয়রা উদ্ধার করে বোরহানউদ্দিন হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে স্থানান্তর করেন। আমার স্ত্রী এখন ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় আমি বাদী হয়ে অভিযোগ করলে রাব্বিকে রাতেই আটক করেছে থানা পুলিশ। মো. মোসলেউদ্দিন জানান, ফুটবল খেলা কে কেন্দ্র করে করে আমার ভাইয়ের ছেলে রায়হানকে রফিজলের ছেলে তনিক বেদম মারধর করে। আমার ভাবি জিজ্ঞাসা করতে গেলে রফিজল গংরা আমার ভাইয়ের ছেলে রাব্বি, রায়হান আমার ভাইয়েরর স্ত্রী নুরে তাজ বেগমকে কয়েক দফা হামলা করে বেদম মারধর করে রক্তাক্ত জখম করে। ওই সময় আমার ভাইয়েরর ঘরে হামলা করে টাকা ও স্বর্ণ অলংকার লুট করে নিয়ে যায় হামলাকারীরা। রাতে পুলিশ রাব্বিকে হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় হতে থানায় ধরে নিয়ে যায়। রায়হান অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি ছিল রাত সাড়ে ৯টার পর থেকে সে নিখোঁজ এখনও ওর সন্ধান পাইনি। আমরা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

এ ব্যাপারে বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ (ওসি) মনির হোসেন মিয়া জানান, এ ঘটনায় রাব্বি নামের একজনকে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। রায়হান নিখোঁজের বিষয়টি এই পুলিশ কর্মকর্তাকে অবহিত করলে তিনি এ বিষয় কিছু জানে না বলেও জানান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App