×

সারাদেশ

অশীতিপর বাবাকে হাতুড়ি দিয়ে পেটালেন ছেলে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ জুলাই ২০২৩, ১০:৪২ পিএম

অশীতিপর বাবাকে হাতুড়ি দিয়ে পেটালেন ছেলে

নাটোরের গুরুদাসপুরে মামলা তুলে না নেয়ায় অশীতিপর বাবাকে (৮২) হাতুরি দিয়ে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে ছেলে নাতি ও নাতবৌয়ের বিরুদ্ধে।

সোমবার (২৪ জুলাই) বিকেলে উপজেলার চাপিলা ইউনিয়নের বৃ-গড়িলা গ্রামে ওই ঘটনা ঘটে। আহত বাবা ফজলুর রহমানকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ছেলে খোয়াজ উদ্দিন (৬০) নাতি জামিল হোসেন (৪৫) ও নাতবউ মেরিনা খাতুনকে (৩৬) অভিযুক্ত করে গুরুদাসপুর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী ফজলুর রহমান।

আহত ফজলুর রহমান বলেন, চলতি বছরের জানুয়ারিতে আমার ছেলে খোয়াজ উদ্দিন আমার কাছ থেকে জোরপূর্বক জমি লিখে নিতে চায়। তখন জমি লিখে না দেয়ায় আমাকে মারধর করে। ১০৭ ধারা আইনে তার নামে মামলা চলমান। তদন্ত প্রতিবেদনও তার বিরুদ্ধে গেছে। সোমবার নাটোর আদালতে মামলা-মোকাদ্দমার শুনানির তারিখ থাকায় আমি আদালতে যাই। আদালত থেকে বাড়িতে প্রবেশ করার আগেই আমার ছেলে হাতুড়ি দিয়ে আমাকে মারধর করতে শুরু করে এবং নাতি ও নাতবৌ তাকে সহযোগিতা করে। মারধরের পর রক্তাক্ত অবস্থায় আমি মাটিতে পড়ে যাই। সেই সময় আমার পাঞ্জাবির পকেটে থাকা নগদ এক লাখ টাকাও ছিনিয়ে নেয় তারা। তখন স্থানীয়রা এসে আমাকে উদ্ধার করে হাসপতালে ভর্তি করে। আমার চার ছেলে, দুই মেয়ে। এক ছেলে মৃত্যুবরণ করেছে। আমার মেঝো ছেলে খোয়াজ উদ্দিন দীর্ঘদিন ধরে মাদক সেবন করে এবং জুয়া খেলে। অনেক সম্পত্তি এরই মধ্যে বিক্রিও করেছে সে। তার নামে দেয়া মামলা তুলে নেয়া ও আবারো জমি লিখে না দেয়ার কারণে সে আমাকে হত্যার উদ্দেশ্যে হামলা করে। আমি আমার ছেলের কঠোর বিচার দাবি করছি। যে কোনো সময় আমাকে মেরে ফেলতে পারে। আজকে হাতুড়ি দিয়ে আঘাত করার পর আমার পায়ের দুটি স্থানে চারটি সেলাই ও হাতের দুটি স্থানে ক্ষত হয়েছে।

অভিযুক্ত ছেলে ও নাতি পলাতক থাকায় তাদের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। এ বিষয়ে গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ারুজ্জামান জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App