×

সারাদেশ

লৌহজংয়ে হত্যার বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ জুলাই ২০২৩, ০৬:৪৫ পিএম

লৌহজংয়ে হত্যার বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ

ছবি: ভোরের কাগজ

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার খিদিরপাড়া ইউনিয়নের ধাইর পাড়া গ্রামে ইয়ার আলী শেখের হত্যার সাথে জড়িত খুনিদের বিচারের দাবিতে এলাকাবাসীর ব্যানারে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৪ জুলাই) সকাল ১১ টায় নিহত ইয়ার আলী শেখের বাড়ির সামনে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, গত ১৪ জুলাই শুক্রবার দুপুর ২টায় পাওনা টাকা চাওয়ায় মারামারির এক পর্যায়ে চাচাতো ভাইয়ের হাতে মৃত ইছাক আলী শেখের ছেলে ইয়ার আলী শেখ (৫৮) গুরুতর আহত হয়। এলাকাবাসী উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত হয় আরো ৩ জন।

আহতরা হলেন ইয়ার আলী শেখের ছেলে মোঃ হৃদয় শেখ (২৩), ইছাক আলী শেখের ছেলে ইউসুফ শেখ (৬২), ইউসুফ শেখের স্ত্রী সালমা বেগম (৫০)।

পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, মৃত ইছাক আলী শেখের ছেলে ইয়ার আলী শেখ কে কুপিয়ে জখম করে একই গ্রামের মোঃ হামিদ শেখের ছেলে মোঃ হোসনা শেখ, মুক্তার শেখ, মুক্তার শেখের ছেলে মোঃ নিশাত শেখ, মৃত দুখাই ছেলে মোঃ হামিদ শেখ, মনির হোসেনের ছেলে আকাশ ও মুক্তার শেখের স্ত্রী রোকসানা বেগমকে।

ইতিমধ্যে রোকসানা ও তানিয়া বেগম নামে ২জনকে গ্রেপ্তার করেছে লৌহজং থানা পুলিশ।

মানববন্ধনে বক্তব্য রাখেন নিহতের বড় ভাই ইউসুফ শেখ, সালমা বেগম,শিল্পী বেগম, শিলা আক্তার,নাজমা বেগম, মোহাম্মদ রব, মো. আকিকুর রহমান, বাদশা শেখ , মোঃ আবুল শেখ ও হৃদয় শেখ।

নিহতের ছোট ছেলে মোঃ হৃদয় শেখ বলেন, আমার বাবার হত্যার সাথে জড়িত মূল আসামি এখনো গ্রেপ্তার হয়নি। আমি প্রসাশনের দৃষ্টি আকর্ষণ করে বলতে চাই যাতে আমার বাবার হত্যার সাথে জড়িত খুনিদের বিচারের আওতায় আনা হোক। আমি তাদের ফাঁসি চাই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App