×

সারাদেশ

শীতের কম্বল গরমে বিতরণ করলেন সাবেক এমপি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ জুলাই ২০২৩, ০৪:২৬ পিএম

শীতের কম্বল গরমে বিতরণ করলেন সাবেক এমপি

ছবি: ভোরের কাগজ

শীতের কম্বল গরমে বিতরণ করলেন সাবেক এমপি

তীব্র গরম ও লোডশেডিংয়ে যখন নাস্তানাবুদ সুনামগঞ্জের বিভিন্ন জনপদ তখনই নির্বাচনী এলাকা শান্তিগঞ্জে উপজেলায় শীতবস্ত্র করেছেন সাবেক এমপি জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর স্থায়ী কমিটির সদস্য অ্যাডভোকেট শাহীনুর পাশা চৌধুরী।

রবিবার (২৩ জুলাই) দুপুরে সামাজিক সংগঠন পিপলস ইমপ্রুভমেন্ট সোসাইটি অব বাংলাদেশ পিসব এর উদ্যোগে উপজেলার ডাবর পয়েন্ট এলাকা ও দরগাপুর গ্রামে উপজেলার ৮ ইউনিয়নের ৯০০ পরিবারের মাঝে শীতের কম্বল ও বেডসিড বিতরণ করেন। এসময় সাবেক এই এমপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বন্যাকবলিত এলাকায় স্বাস্থ্যসম্মত এইসব উপকরণ বিতরণের কিছু স্থিরচিত্র এমপি শাহীনূর পাশা চৌধুরী নিজেই তার সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করলে এ নিয়ে সমালোচনা করতে দেখা যায় নেটিজেনদের। তীব্র গরমের মধ্যে শীতবস্ত্র বিতরণকে নিয়ে সমালোচনা করতে দেখা যায় অনেককেই।

এ প্রসঙ্গে একজন গণমাধ্যমকর্মী বলেন, তীব্র গরমে মধ্যে কম্বল দেয়া হাস্বকর বিষয়। এটি লোক দেখানো ছাড়া আর কিছুই নয় বলে মন্তব্য করেন তিনি। শাহ মারুফ আহমদ নামের আরেক ব্যক্তি মন্তব্য করেন, এই গরমে ফ্যান প্রয়োজন । সামেন নির্বাচন তাই হুট করে এসে দেখা দিলেন।

গণমাধ্যম কর্মী হোসাইন মন্তব্য করেন, গরমের মধ্যে কম্বল কি প্রয়োজন, ফ্যান দিলে ভালো হতো। নাকি শিরোনামে থাকার জন্য এই উদ্যোগ বলে এমন প্রশ্ন তাঁর।

শ্যামল চৌধুরী নামের একজন বলেন, এই গরমে কম্বল বিতরণ হাস্যকর বিষয়।

অ্যাডভোকেট শাহীনুর পাশা চৌধুরী তাঁর ফেইসবকু পোস্টে লেখেন, আজ দক্ষিণ সুনামগঞ্জে (শান্তিগঞ্জ) ৮ ইউনিয়নের ৯০০ শতাধিক গরিব অসহায়দের মাঝে কম্বল ও বিছানাপত্র বিতরণ করা হয়। এসময় তিনি উদ্যোক্তা সংগঠনকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App