×

সারাদেশ

নির্বাচনে অংশগ্রহণের কোন বিকল্প নেই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ জুলাই ২০২৩, ১১:৩০ এএম

নির্বাচনে অংশগ্রহণের কোন বিকল্প নেই

মানিকগঞ্জের দুর্গম চরাঞ্চলে স্বরাষ্ট্রমন্ত্রী। ছবি: সুরেশ চন্দ্র রায়, মানিকগঞ্জ প্রতিনিধি

সরকার পরিবর্তন করাতে হলে নির্বাচনে অংশগ্রহণের কোন বিকল্প নেই। ষড়যন্ত্র করে কোনো লাভ হবে না, দেশের মানুষ বিএনপিকে চিহ্নিত করে ফেলেছেন। দেশের জনগণ তাদের দিক থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন।

বিদেশিদের কাছে ধরণা দিয়ে কোন কাজ হবে না। কয়েকদিনের মধ্যেই বিএনপি বুঝতে পারবে তারা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে।

শনিবার (২২ জুলাই) মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার লেছরাগঞ্জ ইউনিয়নের দুর্গম চরাঞ্চল নটাখোলায় মহান মুক্তিযুদ্ধে হরিণা ক্যাম্প (হরিরামপুর সিও অফিস), সুতালড়ি লঞ্চ আক্রমণের ওপর নির্মিত নবনির্মিত ম্যুরাল ও পুলিশ তদন্ত কেন্দ্র উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামাল এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমি সারা বাংলাদেশের খবর জানি, জনগণ আর অন্ধকারে নিমজ্জিত হতে চাচ্ছে না। দেশের মানুষ জানেন, যতদিন শেখ হাসিনা ক্ষমতায় থাকবেন ততদিন দেশ আলোকিত থাকবে, দেশ এগিয়ে যাবে। বাঙালি জাতি সঠিক সময়ে সঠিক কাজটি করে থাকেন। কোন জায়গা থেকে বাংলাদেশ আজ কোথায় এসেছে এটা দেশের জনগণ ভালো করেই জানেন।

তিনি আরো বলেন, যতদিন আমরা থাকবো মাথা উচু করে থাকবো। এদেশ আমরা স্বাধীন করেছি। এদেশে বঙ্গবন্ধুর ডাকে আমরা ঘুরে দাঁড়িয়েছি। যতদিন মুক্তিযোদ্ধারা বেঁচে থাকবেন, ততদিন এ দেশে কোন অন্যায় হতে দেবে না। আমরা যেন বঙ্গবন্ধুর স্বপ্নের আলোকিত বাংলাদেশ দেখতে পারি।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেনজির আহমদ এমপি।

মানিকগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমান, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নূরুল ইসলাম, মানিকগঞ্জ জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ, মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এড. গোলাম মহীউদ্দীন, শিবালয় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেজাউর রহমান খান জানু, মানিকগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মো. মমিন উদ্দিনসহ উপজেলার বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, জেলা উপজেলার রাজনৈতিক নেতৃবৃন্দ ও সর্বস্তরের জনগণ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App