×

সারাদেশ

রাঙ্গাবালীতে যুবকের রহস্যজনক মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ জুলাই ২০২৩, ০৩:৩১ পিএম

রাঙ্গাবালীতে যুবকের রহস্যজনক মৃত্যু

ছবি: ভোরের কাগজ

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার দক্ষিণ চরমোন্তাজের হিন্দুপাড়া এলাকায় লিমন মন্ডল ওরফে রতন (৩৭) নামক এক যুবকের রহস্যজনক মৃত্যুর খবর পাওয়া গেছে।

শ্বশুরাবাড়িতে ওই যুবক শুক্রবার (২১ জুলাই) শেষ রাতে ঘরের আড়ার সঙ্গে গলায় গামছা বেধে আত্মহত্যা করেছে বলে দাবী পরিবারের সদস্যদের। পরে খবর পেয়ে স্থানীয় ফাঁড়ির পুলিশ সদস্যরা লাশটি উদ্ধার করে মর্গে নিয়ে যায়।

একমাত্র কন্যা সন্তান অতুসি (৪) ও স্ত্রীকে রেখে লিমন হঠাৎ কেন আত্মহননের পথ বেছে নিল তার উওর জানতে চাইলে তার শ্বশুর জাদব সমাজপতি বলেন, প্রায় ৭ বছর আগে লিমন ও তৃপ্তি রাণীর পারিবারিক ভাবে বিয়ে হয়।

সম্প্রতি ফার্মেসী ব্যাবসা করার উদ্দেশ্যে ঔষধ কোম্পানীর চাকরি ছেড়ে বরিশাল থেকে চরমোন্তাজে এসে তার বাড়িতেই অবস্থান করছিলেন। শুক্রবার তার নতুন ফার্মেসীর জন্য ওষুধ কিনতে বরিশাল যাওয়ার কথা ছিল। অথচ শেষ রাতে মেয়ের চিৎকারে ঘুম থেকে উঠে দেখেন লিমন গলায় গামছা পেঁচানো অবস্থায় আড়ার সঙ্গে ঝুলছেন।

ঘটনা সম্পর্কে লিমনের স্ত্রী তৃপ্তি রাণী কান্নাজড়িত কণ্ঠে বলেন, কয়েকদিন ধরেই প্রচণ্ড রকমের দাঁতের ব্যাথ্যায় ভুগছিলেন লিমন। শুক্রবার রাতের খাবার খাওয়ার পর দাঁত ব্যাথায় গরম জল ও লবনে অনেকক্ষন কুলকুচি করেছেন। শেষ রাতে ঘুম ভেঙ্গে লিমনকে বিছানায় না দেখে খোঁজ করলে তাকে ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই।

লিমনের সুরতহাল কারী পুলিশ কর্মকর্তা এএসাই রাতুল বলেন, প্রাথমিক সুরতহাল শেষে লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালীর মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে রাঙ্গাবালী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App