×

সারাদেশ

পাওনা টাকার জন্য ভাইয়ের হাতে ভাই খুন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ জুলাই ২০২৩, ১২:৪৬ এএম

পাওনা টাকার জন্য ভাইয়ের হাতে ভাই খুন

মুন্সীগঞ্জের লৌহজংয়ে জমিজমা ও পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে মারপিট করে ও হত্যার ঘটনা ঘটেছে।

শুক্রবার (১৫ জুলাই) দুপুর দুইটায় উপজেলার খিদিরপাড়া ইউনিয়নের ধাইরপাড়া এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। মারামারির একপর্যায়ে চাচাতো ভাইয়ের হাতে মৃত ইছাক আলী শেখের ছেলে ইয়ার আলী শেখ (৫৮) গুরুতর আহত হয়। এলাকাবাসী উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মারা যান তিনি। আহত হয় আরো তিনজন। আহতরা হলেন ইয়ার আলী শেখের ছেলে মো. হৃদয় শেখ (২৩), ইছাক আলী শেখের ছেলে ইউসুফ শেখ (৬২), ইউসুফ শেখের স্ত্রী সালমা বেগম (৫০)।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, মৃত ইছাক আলী শেখের ছেলে ইয়ার আলী শেখকে কুপিয়ে জখম করে একই গ্রামের মো. হামিদ শেখের ছেলে মো. হোসনা শেখ, মুক্তার শেখ, মুক্তার শেখের ছেলে মো. নিশাত শেখ, মৃত দুখাই ছেলে মো. হামিদ শেখ, মনির হোসেনের ছেলে আকাশ, মুক্তার শেখের স্ত্রী রোকসানা বেগম। পূর্ব থেকে জায়গা জমি ও পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে ধাইরপাড়া গ্রামে ইয়ার আলী শেখ ও বিবাদীদের বাড়িতে কাঁচা রাস্তায় কথা কাটাকাটি হয়। একপর্যায়ে বিবাদীদের মারপিটের ফলে ইয়ার আলী শেখ গুরুতর আহত হলে লোকজন তাকে চিকিৎসার জন্য লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে ইয়ার আলী শেখের মৃত্যু হয়।

লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল তায়াবীর বলেন, ঘটনার সঙ্গে সঙ্গে ফোর্স পাঠিয়েছি। হত্যাকাণ্ডের ঘটনায় মামলা প্রক্রিয়াধীন আছে। আসামিদের গ্রেফতারের জন্য অভিযান চালানো হচ্ছে। আশা করি, শীঘ্রই আসামিদের গ্রেপ্তার করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App