×

সারাদেশ

বগুড়ায় ট্রাকচাপায় মা-ছেলে নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ জুলাই ২০২৩, ১০:৫২ পিএম

বগুড়ায় ট্রাকচাপায় মা-ছেলে নিহত

বগুড়ার শাহজাহানপুর উপজেলায় ট্রাকচাপায় মোটরসাইকেলে থাকা মা ও ছেলে নিহত হয়েছেন।

শুক্রবার (১৪ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের কাঁটাবাড়িয়া নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন- উপজেলার আড়িয়া ইউনিয়নের বারআঞ্জুল গ্রামের মোস্তাফিজুর রহমান মিঠুর স্ত্রী জাকিয়া আক্তার (২৫) ও তার ছেলে তাশফিয়া (৫)।

খোঁজ নিয়ে জানা গে‌ছে, মোস্তাফিজুর রহমান মোটরসাইকেলে ক‌রে স্ত্রী-সন্তান নিয়ে বাড়ি ফিরছিলেন। কাঁটাবাড়িয়া এলাকায় এলে মহাসড়কে লেন পরিবর্তনের সময় পেছন থেকে মোটরসাইকেলটিকে ঢাকাগামী একটি ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই জাকিয়া আক্তার ও তার ছেলে তাশফিয়ান মারা যান। দুর্ঘটনার পর পরই স্থানীয় লোকজন মোস্তাফিজুর রহমানকে গুরুতর অবস্থায় উদ্ধার করে প্রথমে স্থানীয় ক্লিনিক ভর্তি করেন।  পরে সেখান থেকে তাকে শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখা‌নে তা‌কে চি‌কিৎসা দেয়া হ‌চ্ছে।

শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) আব্দুল ওয়াদুদ বলেন, ঘটনার পর পরই স্থানীয়রা ট্রাকের চালক‌কে আটক করেছে। চালক ও ট্রাক হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে। মরদেহ দুটি শহিদ জিয়াউর রহমান মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতালের ম‌র্গে পাঠানো হ‌য়ে‌ছে। আইনী প্রক্রিয়া শে‌ষে স্বজন‌দের কা‌ছে লাশ হস্তান্তর করা হ‌বে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App