×

সারাদেশ

মেহেরপুরে হাজতের পথে পালালো আসামি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ জুলাই ২০২৩, ১১:৫০ পিএম

মেহেরপুরে হাজতের পথে পালালো আসামি

ছবি: সংগৃহীত

মেহেরপুরে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত প্রাঙ্গণ থেকে কোর্ট হাজতে নেয়ার পথে সাকিব (২২) নামের এক বিচারাধীন আসামি পালিয়ে যাওয়ার পর তাকে ধরে এনে পুলিশে সোপর্দ করেছে পরিবার। সাকিব মেহেরপুর পৌর এলাকার নতুনপাড়ার আনারুল ইসলামের ছেলে।

সোমবার (১০ জুলাই) কোর্ট পুলিশ পরিদর্শক মানষ রঞ্জন দাস বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ৯ জুলাই রাতে জেলা পুলিশের নিয়মিত অভিযানে চুরি ও মাদকের মামলায় বিভিন্ন আসামিকে আটক করা হয়। আটককৃতদের সোমবার মেহেরপুর জেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দ্বিতীয় আদালতে উঠানো হলে বিচারক তরিকুল ইসলাম তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। কাঠগড়া থেকে কোর্ট হাজতে নেয়ার পথে নয়জন পুলিশ সদস্যের চোখ ফাঁকি দিয়ে আসামি সাকিব হ্যান্ডকাফ খুলে পালিয়ে যায়।

এ ঘটনায় মেহেরপুর জেলা ঘিরে ব্যাপক চাঞ্চলকর পরিস্থিতি সৃষ্টি হয়। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে আসামি সাকিবের পরিবারের ওপর চাপ প্রয়োগ করা হলে পলায়নের ছয় ঘণ্টা পরে রাত সোয়া আটটার দিকে আসামি সাকিবকে নিয়ে তার বড় ভাই রাকিব কোর্ট হাজতে উপস্থিত হয়ে আসামি সাকিবকে কোর্ট পুলিশ পরিদর্শকের কাছে সোপর্দ করেন।

মেহেরপুরের পুলিশ সুপার রাফিউল আলম বলেন, আসামি পালিয়ে গেছিল ঘটনাটি সত্য, তবে তাকে পাওয়া গেছে, এখন কাস্টডিতে আছে। বিস্তারিত জানতে হলে কোর্ট পুলিশ পরিদর্শককে ফোন দেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App