×

সারাদেশ

নৌকার মনোনয়ন যে পাবে, আমরা তার পক্ষেই কাজ করবো

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ জুলাই ২০২৩, ১০:৫৮ পিএম

নৌকার মনোনয়ন যে পাবে, আমরা তার পক্ষেই কাজ করবো

কুমিল্লা-২ আসনের সাংসদ সদস্য সেলিমা আহমাদ এমপি বলেন, যিনি নৌকার মনোনয়ন পাবেন আমরা ঐক্যবদ্ধ হয়ে তার পক্ষেই কাজ করবো।

শনিবার (৮ জুলাই) বিকেলে কুমিল্লা-২ (হোমনা-মেঘনা) আসন পুনরুদ্ধারের পর মেঘনা উপজেলা আওয়ামী লীগের আমন্ত্রণে পথসভা শেষে শিকদার কমিউনিটি সেন্টারে এ কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন মেঘনা উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল্লাহ মিয়া রতন শিকদার, হোমনা পৌর মেয়র নজরুল ইসলাম, মেঘনা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল গাফফার দাউদ, হোমনা-মেঘনার জনপ্রতিনিধি সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। সেলিমা আহমাদ এমপি বলেন, মেঘনার মানুষ হোমনাকে অনেক ভালোবাসে তাই তাদের জোর দাবির প্রেক্ষিতে এ আসন পুনরুদ্ধার হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ক্ষুধামুক্ত, দারিদ্র্য মুক্ত বাংলাদেশ চেয়েছিলেন তাই জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছি, বিশেষ করে এই অঞ্চলের মানুষকে বিগত দিনে পাকিস্তানের দোসর বিএনপি-জামায়াতের লোকেরা শাসন করেছে তারা শুধু নিজের আখের ঘুছিয়েছেন মানুষের জন্য কিছুই করেননি। সেলিনা আহমাদ মেরী এমপি প্রথমে হোমনা থেকে মেঘনার প্রবেশদ্বার পারারবন্দ সেতু পার হয়ে গাড়ি থেকে পারারবন্দে অবস্থিত আশ্রায়ন প্রকল্প দেখে পথসভা শুরু করেন সংরক্ষিত নারী আসনের এমপি সেলিনা ইসলাম (সিআইপি), মহিলা আওয়ামীলীগের সভাপতি হালিমা রহমান, বিভিন্ন ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানসহ ফুলে ফুলে সজ্জিত নৌকা প্রতীক উপহার দিয়ে সেলিমা আহমাদ এমপিকে বরণ করেন।

হোমনা-মেঘনা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতারা বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে লক্ষ্মণখোলা বাজার ও মানিকার চর বাজারে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। তিনি বলেন, আমি মেঘনার প্রতিটি মানুষের ঘরে ঘরে যাবো, পরে মেঘনা থানায় পুলিশ টিম, বিআরটিসি মোড়ে জেলা পরিষদ সদস্য মো. কাইয়ুম হোসাইন শুভেচ্ছা জানান। পথে পথে নারীদের উপস্থিতি ছিলো লক্ষ্যণীয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App