×

সারাদেশ

চাঁদার টাকা নিয়ে পাল্টাপাল্টি হামলা, দুজনকে কুপিয়ে জখম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ জুলাই ২০২৩, ০৪:৪০ পিএম

পটুয়াখালীর বাউফল উপজেলায় ১০ হাজার টাকা চাঁদা না দেয়ার ঘটনাকে কেন্দ্র করে ধারালো অস্ত্র দিয়ে পাল্টাপাল্টি হামলায় সফিক মৃধা (৫৫) ও বেল্লাল মৃধা (৩২) নামের দুজন গুরুতর জখম হয়েছে।

শনিবার (৮ জুলাই) সকালে বাউফলের বগা ইউনিয়নের শাপলাখালী গ্রামে ওই ঘটনা ঘটেছে। আহতদের মধ্যে একজনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবামেক) হাসপাতালে ও অপরজনকে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সাত-আট মাস আগে একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সফিক মৃধা একই এলাকার মৃত সিরাজ উদ্দিন মৃধার স্ত্রী রেহেনা বেগমের (৫৫) কাছে ১০ হাজার টাকা চাঁদা দাবি করেন। রেহেনা বেগম ওই সময় টাকা দিতে অপারগতা জানালে সফিক মৃধা গংরা রেহেনা বেগমের তিন ছেলে বেল্লাল মৃধা, হোসেন মৃধা ও হাসান মৃধাকে মারধর করে। এরপর সফিক গংদের ভয়ে রেহেনা বেগমের তিন ছেলে গ্রাম ছেড়ে ঢাকা চলে যায়। সম্প্রতি তারা ঈদুল আজহার দুই-তিনদিন আগে মায়ের সঙ্গে ঈদ করতে গ্রামের বাড়ি আসে।

সকাল নয়টার দিকে বেল্লাল মৃধা স্থানীয় লতিফ খানের দোকানে সন্তানের জন্য বিস্কুট ও চকলেট আনতে গেলে সেখানে পূর্ব থেকে উপস্থিত সফিক মৃধা, তার ছেলে মোফাজ্জেল, ভাতিজা বাবুসহ চার-পাঁচজনের একটি দল চাঁদার ১০ হাজার টাকা দাবি করেন। এই নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হলে সফিক মৃধা, তার ছেলে ও ভাতিজাসহ অপরাপর সঙ্গীরা বেল্লালকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে। এ খবর পেয়ে বেল্লালের দুই ভাই হোসেন মৃধা ও হাসান মৃদা ভাইকে উদ্ধারের জন্য ঘটনাস্থলে এগিয়ে গেলে তাদেরকেও মারধর করা হয়। এসময় উভয় পক্ষের মধ্যে ধরালো অস্ত্র দিয়ে হামলা পাল্টা হামলায় সফিক মৃধা গুরুতর আহত হয়। গুরুতর আহত সফিক মৃধাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবামেক) হাসপাতালে ও আহত বেল্লালকে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তবে এখনো পর্যন্ত কোনো পক্ষই থানায় অভিযোগ দায়ের করেননি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App