×

সারাদেশ

পার্বতীপুরে ১৯ জুয়াড়ি আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ জুলাই ২০২৩, ১২:০০ পিএম

পার্বতীপুরে ১৯ জুয়াড়ি আটক

পার্বতীপুরে জুয়ার আসর থেকে ১৯ জুয়াড়িকে আটক করেছে দিনাজপুর ডিবি পুলিশ।

রবিবার (২ জুলাই) রাত নয়টার দিকে পার্বতীপুর শহরের নতুন বাজারে রেল স্টেশন ও ইয়ং স্টার ক্লাব সংলগ্ন রেললাইনের ধারে হোটেল শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে অভিযান চালিয়ে জুয়া খেলার সময় তাদের আটক করা হয়।

পুলিশ সূত্র জানিয়েছে, পার্বতীপুর রেল স্টেশন ও ইয়ং স্টার ক্লাব সংলগ্ন ‘হোটেল শ্রমিক ইউনিয়ন’ কার্যালয়ে দীর্ঘদিন ধরে ২৪ ঘণ্টা জমজমাট জুয়ার আসর বসতো। এতে হোটেল শ্রমিকসহ বিভিন্ন পেশার লোকজন সর্বস্বান্ত হতো। এর ফলে প্রতিনিয়ত শহরে চুরি-ছিনতাইর ঘটনা ঘটতে থাকে। বিশেষ করে ট্রেন যাত্রীদের মোবাইল ফোন ও ব্যাগ ছিনতাইর ঘটনা ব্যাপক বেড়ে যায়। স্থানীয় লোকজন বারবার এই জুয়ার আসর বন্ধের দাবি জানালেও পার্বতীপুর মডেল থানা ও জিআরপি থানা পুলিশ ছিল নিরব। বিষয়টি দিনাজপুর পুলিশ সুপারের গোচরীভূত হলে তাঁর নির্দেশে রবিবার রাতে ওই জুয়ার আড্ডায় অভিযান চালায় ডিবি দিনাজপুর। অভিযানে নেতৃত্ব দেন ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) তন্ময় কুমার বিশ্বাস। এসময় পার্বতীপুর মডেল থানার উপপরিদর্শক (এসআই) নুর আলম সিদ্দিকী সঙ্গীয় ফোর্সসহ আভিযানিক দলকে সহযোগিতা করেন। প্রায় দুই ঘণ্টাব্যাপী অভিযান চালিয়ে ১৯ জুয়াড়িকে আটক করা হয়।

ডিবি পুলিশের এসআই তন্ময় কুমার বিশ্বাস জানান, দিনাজপুর পুলিশ সুপার স্যারের নির্দেশে অভিযান চালিয়ে সাত হাজার টাকা সহ ১৯ জুয়াড়িকে আটক করা হয়। টাকাসহ আটককৃতদের পার্বতীপুর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App