×

সারাদেশ

বাসের ধাক্কায় ইজিবাইকের চালকসহ নিহত ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ জুন ২০২৩, ১০:১৫ এএম

বাসের ধাক্কায় ইজিবাইকের চালকসহ নিহত ২

ছবি: সংগৃহীত

ঢাকা-সিলেট মহাসড়কের শেরপুর টোলপ্লাজা এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় ব্যাটারিচালিত ইজিবাইকের চালকসহ দুইজন নিহত হয়েছেন। মঙ্গলবার (২৭ জুন) রাত সাড়ে ১০টায় মহাসড়কের ওসমানীনগর উপজেলার শেরপুর টোলপ্লাজা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ব্যাটারিচালিত ইজিবাইকচালক জুয়েল মিয়া (২৩)। তিনি শেরপুর নতুন বস্তির ইজ্জত আলীর ছেলে। অন্যজন হলেন আসমা বেগম (৪৪)। তিনি সিলেটের ওসমানীনগর উপজেলার সাদিপুর ইউপির সুন্দিকলা গ্রামের সত্তার মিয়ার স্ত্রী। এ ঘটনায় সাতজন আহত হয়েছেন। তবে তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় জানা যায়নি।

জানা যায়, মঙ্গলবার (২৭ জুন) রাত সাড়ে ১০টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী মিতালী পরিবহনের বাসটি শেরপুর সেতু পার হয়ে টোলপ্লাজার একটু সামনে একটি ব্যাটারিচালিত ইজিবাইককে চাপা দেয়। এসময় বাসটিও সড়কে উল্টে যায়। ইজিবাইকচালক জুয়েল মিয়া ও তার যাত্রী আসমা বেগম ঘটনাস্থলেই মারা যান।

এ তথ্য নিশ্চিত করেছেন ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাছুদুল আমিন।

তিনি বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত দু’জনকে শেরপুর হাইওয়ে থানাপুলিশের নিকট হস্তান্তর করেছে। আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া হাইওয়ে পুলিশ দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App