×

সারাদেশ

মোটরসাইকেল দুর্ঘটনায় দুই ছাত্রের মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ জুন ২০২৩, ১০:১৯ পিএম

মোটরসাইকেল দুর্ঘটনায় দুই ছাত্রের মৃত্যু

নেত্রকোনার কেন্দুুয়ায় পৃথক স্থানে মোটর সাইকেল দুর্ঘটনায় দীন ইসলাম বাবু (১৫) ও বোরহান উদ্দিন (২০) নামে ২ ছাত্রের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৭ জুন) দুপুর পৌণে দুইটার দিকে কেন্দুুয়া থেকে আঠারবাড়ি সড়কের রায়পুর এলাকায় বাস-হোন্ডা মুখোমুখি সংঘর্ষে দীন ইসলাম বাবু'র এবং কেন্দুুয়া-মদন সড়কের গোগবাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় বোরহান উদ্দিনের মৃত্যু হয়। নিহত স্কুল ছাত্র দীন ইসলাম বাবু মাসকা ইউপির রায়পুর গ্রামের আব্দুল কাইয়ুমের ছেলে ও পৌরশহরের সায়মা শাহজাহান একাডেমীর দশম শ্রেনির ছাত্র। অপরদিকে নিহত কলেজ ছাত্র বোরহান উদ্দিন পৌরশহরের আরামবাগ মহল্লার বাসিন্দা অবসরপ্রাপ্ত সেনা সদস্য আব্দুল কাইয়ুমে ছেলে ও ময়মনসিংহের আনন্দমোহন কলেজের ছাত্র।

সুত্র জানায়, মঙ্গলবার (২৭ জুন) দুপুর পৌণে দুইটার দিকে কেন্দুুয়া থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাচ্ছিল শাহ সুলতান নামে একটি বাস। বাসটি ঘটনাস্থলে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলটির সাথে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত স্কুল ছাত্র দীন ইসলাম গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে কেন্দুুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল সাড়ে ৪টার দিকে দীন ইসলাম মৃত্যুবরণ করেন। অপরদিকে বিকাল ৩টার দিকে পিকাপ ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হয় কলেজ ছাত্র বোরহান। পরে তাকে উদ্ধার করে কেন্দুুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দুই ছাত্রের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। পরিবারে চলছে শোকের মাতম। দুই ছাত্রের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন কেন্দুুয়া থানা ওসি আলী হোসেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App