×

সারাদেশ

পাকিস্তানের প্রেতাত্মারা এখনো ষড়যন্ত্র করছে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ জুন ২০২৩, ১১:৪৪ পিএম

পাকিস্তানের প্রেতাত্মারা এখনো ষড়যন্ত্র করছে

ছবি: ভোরের কাগজ

পাকিস্তানের প্রেতাত্মারা এখনো বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করছেন দেবিদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান ও কুমিল্লা (উত্তর) জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আবুল কালাম আজাদ।

শুক্রবার (২৩ জুন) বিকেলে উপজেলার রাজামেহার ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে আ'লীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। তিনি বলেন, জামায়াত ও বিএনপি বিদেশি শক্তির মাধ্যমে বাংলাদেশের উপর ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। তাদের এই ষড়যন্ত্রকে মোকাবেলার মাধ্যমে ২০২৪ সালে সরকার গঠন করাই হলো আমাদের অঙ্গিকার।

আবুল কালাম আজাদ বলেন, গৌরব, ঐতিহ্য ও সংগ্রামের স্বাধীনতা, সার্বভৌমত্ব ও জাতীয় ঐক্যের রূপকার বাংলাদেশ আওয়ামী লীগ। আওয়ামী লীগ বাঙালি জাতির স্বতন্ত্র জাতি-রাষ্ট্র ও আত্মপরিচয় প্রতিষ্ঠার সুমহান ঐতিহ্যের প্রতীক।

ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন সিকদারের (বুলু) সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সহ-সভাপতি লুৎফর রহমান বাবুল, ১১ নং রাজামেহার ইউপি চেয়ারম্যান মো. জসীম উদ্দিন সরকার, ১৫ নং বরকামতা ইউপি চেয়ারম্যান মো. নুরুল ইসলাম, ৯ নং গুনাইঘর উত্তর ইউপি চেয়ারম্যান মো. মোকবল হোসেন মুকুল, ৬ নং ফতেহাবাদ ইউপি চেয়ারম্যান কেএম কামরুজ্জামান মাসুদ, ১২ নং ভানী ইউপি চেয়ারম্যান হাজী জালাল ভূঁইয়া, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রুবেল প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App