×

সারাদেশ

ভাঙ্গায় রেলিংয়ে মাইক্রোবাসের ধাক্কা, নিহত ৮

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ জুন ২০২৩, ০২:২২ পিএম

ভাঙ্গায় রেলিংয়ে মাইক্রোবাসের ধাক্কা, নিহত ৮

ফরিদপুরের ভাঙ্গায় নিয়ন্ত্রণ হারিয়ে হাইওয়ের রেলিংয়ে ধাক্কা লেগে একটি মাইক্রোবাসে আগুন ধরে আটজন যাত্রীর মৃত্যু হয়েছে। নিহতদের মধ্যে তিনজন নারী, দুজন শিশু ও তিনজন পুরুষ ছিলেন।

এ ঘটনায় অ্যাম্বুলেন্স চালক গুরুতর আহত হয়েছেন। আহত অবস্থায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ (ফমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। শনিবার (২৪ জুন) বেলা ১১টার দিকে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মালিগ্রাম এলাকায় একটি ফ্লাইওভারে দুর্ঘটনা ঘটে। ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়ারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। বিকেলে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চালক মৃদুল মালোর মৃত্যু হয়।

আরো পড়ুন: ফরিদপুরে অ্যাম্বুলেন্স দুর্ঘটনা: দগ্ধ চালকের মৃত্যু

নিহতরা হলেন, বোয়ালমারী উপজেলার গুনবহা ইউনিয়নের ফেলাননগর গ্রামের প্রবাসী আজিজার রহমানের স্ত্রী তাছলিমা বেগম (৫৫), তার মেয়ে কমলা পারভিন (২৬), বিউটি বেগম (২৪), নাতি হাসিব (৮), হাফসা (২), আরিফ (১২) ও মেহেদি (১২) এবং চালক মৃদুল মালো (২৫)। এর মধ্যে কমলা বেগম ঢাকায় বসবাস করতেন। ছোট মেয়ে বিউটি বেগম উপজেলার শেখর ইউনিয়নের মাইটকুমরা গ্রামের মাহমুদ ইসলাম রনির স্ত্রী।

ওসি বলেন, একটি দ্রুতগামী মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে ফ্লাইওভারের রেলিংয়ে ধাক্কা খেলে মুহূর্তেই আগুন ধরে যায়। এতে অগ্নিদগ্ধ হয়ে সাতজনের মৃত্যু হয়েছে। এছাড়া গুরুতর আহত হয়েছেন বেশ কয়েকজন। তাদেরকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। ফলে মৃতের সংখ্যা আরো বাড়তে পারে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App