×

সারাদেশ

মোরেলগঞ্জে বাস খাদে পড়ে আহত ১০

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ জুন ২০২৩, ১০:২৬ পিএম

মোরেলগঞ্জে বাস খাদে পড়ে আহত ১০

ছবি: ভোরের কাগজ

রায়েন্দা থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা ফাল্গুনী পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি বিদ্যুৎ পোস্টে সজোরে আঘাত খেয়ে খাদে পড়ে যায়। এতে গাড়ীতে থাকা নারী ও শিশু এবং পাশে ব্যাটারিচালিত একটি ভ্যানে থাকা কয়েকজন যাত্রী আহত হয়েছে। তবে নিহতের কোন খবর পাওয়া যায়নি।

আহতদের বেশিরভাগের আঘাত গুরুতর না হওয়ায় তাদেরকে প্রাথমিক চিকিৎসা শেষে আবার অপর ঢাকাগামী বাসে উঠিয়ে দেয়া হয়েছে।

শুক্রবার (২৩ জুন) বিকেল সাড়ে চারটার দিকে ৮-১০ জন যাত্রী নিয়ে শরণখোলার রায়েন্দা থেকে ছেড়ে আসা ফাল্গুনী পরিবহন নামে একটি বাস সাইনবোর্ড-বগী আঞ্চলিক মহাসড়কের মোরেলগঞ্জ নব্বইরশি বাসস্ট্যান্ড অদূরে এই দুর্ঘটনায় পড়ে। মোরেলগঞ্জ থেকেই ঢাকাগামী যাত্রী সংখ্যা অধিক উঠে থাকে। তাই মোরেলগঞ্জে পৌঁছানোর ঠিক আগমুহূর্তে দুর্ঘটনা ঘটার ফলে হতাহতের সংখা কম হয়েছে। আহতদের সবার নাম-ঠিকানা এ রিপোর্ট লেখা পর্যন্ত জানা যায়নি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এসএম তারেক সুলতান ও মোরেলগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীদের সহযোগিতায় বাসটি উদ্ধার অভিযান চলছে। গুরুতর আহত ভ্যানচালক ছোট পরী গ্রামের ফজলুর রহমানকে (৬০) খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহতদের কয়েকজনকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে। আহতদের অধিকাংশই পার্শ্ববর্তী শরণখোলা উপজেলার।

ঘটনাস্থলে উদ্ধার অভিযানে অংশ নেয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার প্রবীর কুমার দেবনাথ বলেন, ধারণা করা হচ্ছে দ্রুতগামী বাসটির যান্ত্রিক ত্রুটির জন্য নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা একটি বিদ্যুৎ পোস্টে সজোরে ধাক্কা খেয়ে খাদে পড়ে যায়। এতে বাসটির সামনে থেকে দুমড়ে মুচড়ে যায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App