×

সারাদেশ

রাজশাহীতে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ জুন ২০২৩, ০১:২০ পিএম

রাজশাহীতে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ

ছবি: ভোরের কাগজ

রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে দাওয়াত পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে।

বুধবার (২১ জুন) বেলা সাড়ে ১২টার দিকে রাজশাহী ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মো. রুহুল আমিন টুনু (টিফিনকারী) ও আশরাফুল ইসলাম বাবুর (র্যাকেট) সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে বেশ কয়েকশন আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সংঘর্ষের পরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) কমিশনার মো. আনিসুর রহমান ও অতিরিক্ত কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) বিজয় বসাক। অতিরিক্ত পুলিশ মোতায়েন করে জোরদার করা হয়েছে নিরাপত্তা ব্যবস্থাও।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা সোয়া ১২টার পরে ৪ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি কাউন্সিলর প্রার্থী আশরাফুল ইসলাম বাবুর অর্ধশত সমর্থক কেশবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে অপর প্রার্থী রুহুল আমিন টুনুর সমর্থকদের উপর হামলা চালায়। এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। ভাঙচুর করা হয় বেশ কয়েকটি চেয়ার। এ হামলার ঘটনায় কাউন্সিলর প্রার্থী টুনুর স্ত্রী বেবি আহত হয়েছেন বলে জানা গেছে।

ঘটনাস্থলে দায়িত্ব পালনকারী পুলিশের এসআই জলিল ভোরের কাগজকে বলেন, ভোটকেন্দ্রে কোনো সমস্যা হয়নি। বাইরে থেকে একদল লোক আচমকা হামলা চালায়। পরে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App