×

সারাদেশ

নির্বাচনের মাঠে শেষ পর্যন্ত আছি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ জুন ২০২৩, ০১:২৮ এএম

নির্বাচনের মাঠে শেষ পর্যন্ত আছি

লতিফ আনোয়ার। ফাইল ছবি

রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনে জাকের পার্টির (গোলাপফুল) প্রার্থী লতিফ আনোয়ার ভোরের কাগজকে বলেন, ইভিএমে জটিলতা না থাকলে এবং আবহাওয়ার পরিস্থিতি ভালো থাকলে রাজশাহীবাসী উৎসবমুখর পরিবেশে ভোটকেন্দ্রে যাবেন বলে আশা রাখি। কেউ কেউ পেশাগত কারণে রাজশাহীর বাইরে থাকায় এবং অনেকের মধ্যে অনীহা থাকায় ভোট কিছুটা কম পড়তে পারে। তবে ভোট যাই পড়ুক, আমার বিশ্বাস, রাজশাহীর মানুষ সচেতনতা দেখাবে। এই বিশ্বাস থেকেই, নির্বাচনে মাঠের পরিস্থিতি যাই হোক, শেষ পর্যন্ত মাঠে থাকব।

ভোরের কাগজের সঙ্গে একান্ত আলাপকালে তিনি আরো বলেন, জাকের পার্টির একটা আলাদা এজেন্ডা রয়েছে। আমি কখনোই ওই এজেন্ডার বাইরে যাইনি। কোনো কিছুর বিনিময়ে পার্টির আদর্শ জলাঞ্জলি দিতে রাজি নই। আমার প্রচারণাও কিছুটা ভিন্ন স্টাইলে করেছি। নীরবে প্রতিটি ওয়ার্ডে প্রত্যেক ভোটারের বাড়ি বাড়ি পায়ে হেঁটেছি। এজন্য প্রতিদিন গড়ে ৩০ কিলোমিটার হাঁটা লেগেছে। ঘরে ঘরে আমার ইশতেহার পৌঁছে দিয়েছি। নির্বাচন নিয়ে আমি অনেক আশাবাদী। ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে যা বুঝতে পেরেছি, সুষ্ঠু ভোট হলে, আমার বিজয় হবে।

এক প্রশ্নের জবাবে লতিফ আনোয়ার বলেন, কে কোন দলের সমর্থক, সেটি আমার দেখার বিষয় নয়। যোগ্যতা দেখে মানুষ ভোট দেবে। সেই জায়গায় আমি এগিয়ে। বিশেষ করে তরুণ ভোটার ও সচেতন নাগরিকরা আমার পক্ষে থাকবে। সঙ্গে দলীয় ভোট তো আছেই। আমি সব সময় বলে আসছি, আওয়ামী লীগ দৃশ্যমান উন্নয়ন করেছে, এটি অস্বীকার করার ভাষা নেই। তবে, রাজশাহীবাসীর জন্য এই উন্নয়ন যথেষ্ট নয়। আমি এই উন্নয়নকে আরো ত্বরান্বিত করতে চাই। বিশেষ করে, উন্নয়নকল্পে যারা ক্ষতিগ্রস্ত হয়েছে, তাদের পাশে দাঁড়াতে চাই। নিম্নবিত্ত মধ্যবিত্তদের জীবন মান উন্নয়নে কাজ করতে চাই। সুইপারদের উন্নয়নে কেউ এগিয়ে আসেনি, তাদের আবাসনে আধুনিক ভবন নির্মাণ করার সুযোগ চাই। রাজশাহীর হেরিটেজ রক্ষায় কাজ করতে চাই। হারানো সবুজায়ন ফিরিয়ে আনতে চাই। কৃষির উন্নয়ন ঘটাতে চাই। শিক্ষা নগরীতে শিল্পায়ন ঘটাতে চাই, যাতে রাজশাহীর মানুষ নিজ বাসায় গরম ভাত খেয়ে চাকরি করতে পারে। তিনি বলেন, আমার এই প্রতিশ্রুতিতে জনগণ বেশ সাড়া দিয়েছে। বাকিটা নির্বাচনের ফলাফলে দেখা যাবে।

আবারো বলব, রাজশাহীর মানুষ ভোট দেয়ার ক্ষেত্রে খুবই সচেতন। তারা সচেতন নেতৃত্ব হিসেবে আমাকেই বেছে নেবে। ভোটারদেরও অনুরোধ করব, কোনো মোহে না পড়ে, রাজশাহীর উন্নয়নে অবদান রাখতে, আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করুন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App