×

সারাদেশ

ঝিকরগাছায় পাওনা টাকা আদায়ের জেরে বন্ধুকে খুন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ জুন ২০২৩, ০৫:৩৭ পিএম

ঝিকরগাছায় পাওনা টাকা আদায়ের জেরে বন্ধুকে খুন

ছবি: ভোরের কাগজ

যশোরের ঝিকরগাছায় ২৪০০ টাকা পাওনা আদায়ের জেরে এক বন্ধুর হাতে আরেক বন্ধু খুন হয়েছে।

শনিবার (১৮ জুন) গভীররাতে উপজেলার শিওরদাহ গ্রামে এই ঘটনা ঘটে। খুনের ঘটনায় ঘাতক বন্ধু ইমরান সর্দার (২১) কে আটক করেছে পুলিশ।

নিহত আল আমিন (২৫) একই গ্রামের মৃত মোসলের উদ্দীনের জামাতা। বিগত চারবছর সে শশুর বাড়িতেই থাকতো।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত আল আমিনের সাথে ঘাতক ইমরানের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল। শনিবার রাত দেড়টার দিকে আল আমিন তাঁর বাড়ির পাশে একটি নির্মাণাধীন বাড়ির দুই তলার ছাদে অবস্থান করছিল। খবর পেয়ে ইমরান তার পাওনা ২৪০০ টাকা আদায়ের জন্য সেখানে যায়। একপর্যায়ে বাকবিতন্ডার জেরে রড দিয়ে আল আমিনের মাথায় বাড়ি দিলে সে ছাদের উপর লুটিয়ে পড়ে। পরে সে দোতলার ছাদ থেকে নিচে পড়ে যায়।

রবিবার সকালে আহত অবস্থায় তাকে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পুলিশ ঘাতক ইমরানকে আটক করেছে।

নিহতের নানা মোসলেম আলী বিশ্বাস জানান, আল আমিন চারবছর ধরে বিয়ে করে শিওরদাহ গ্রামে শশুর বাড়িতেই থাকতো। পাওনা টাকা নিয়ে তাকে খুন করা হয়েছে এমন খবর পেয়ে ছুটে এসেছি।

নাভারণ সার্কেলের সিনিয়র এএসপি নিশাত আল নাহিয়ান জানান, ঘাতক ইমরান সর্দার এবং নিহত আল আমিন একে অপরের বন্ধু ছিল। শনিবার গভীর রাতে পাওনা টাকা আদায়ে কথা কাটাকাটির জেরে ইমরান রড দিয়ে আল আমিনের মাথায় বাড়ি দিয়ে পালিয়ে যায়। পরদিন সকালে তাঁকে হাসপাতালে পাঠালে সেখানে সে মারা যায়। এঘটনায় ঘাতক ইমরানকে আটক করেছে পুলিশ। প্রাথমিকভাবে সে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। হত্যায় ব্যবহৃত রড ও একটি রক্তমাখা জামা উদ্ধার করা হয়েছে। এঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App