×

সারাদেশ

দল থেকে মনোনয়ন যেই পাবে তার নির্বাচন করতে হবে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ জুন ২০২৩, ০৯:৪২ পিএম

দল থেকে মনোনয়ন যেই পাবে তার নির্বাচন করতে হবে

ছবি: ভোরের কাগজ

শুক্রবার (১৬ জুন) কেন্দুয়া উপজেলা গড়াডোবা ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথি নেত্রকোনা-৩ (কেন্দুয়া -আটপাড়া) আসনের এমপি বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল তার বক্তব্য বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে দল থেকে যে কেউ মনোনয়ন নিয়ে আসেন তার নির্বাচন করতে হবে। সকল বিরোধ ভুলে গিয়ে দলকে এগিয়ে নিতে হবে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে, নইলে এদেশ উন্নয়নের ধারা থেকে পিছিয়ে পড়বে।

তিনি আরো বলেন, আমি সাড়ে চার বছর ধরে ক্ষমতায় আছি তার মধ্যে করোনা মহামারি চলে গেছে দীর্ঘদিন এর পরেও আমি অনেক উন্নয়নমূলক কাজ করেছি। আমার অনেক কাজ চলমান। আগামী দিনগুলোতে অনেক কাজ টেন্ডার প্রক্রিয়ায় আছে। আমি সকলের মন জয় করতেও পারি নাই। আপনারা সব কিছু বাদ দিয়ে সামনের জাতীয় নির্বাচনের জন্য প্রস্তুত হন। আওয়ামীলীগ ক্ষমতায় না থাকলে সবার ক্ষতি হবে। শেখ হাসিনা কে ক্ষমতায় আনতে হবে। অসীম কুমার উকিল আরো বলেন, আমি আগেও বলেছি বর্তমানেও বলছি সবার জন্য আমার দরজা সব সময় খোলা, আমার সাথে দেখা করতে হলে কাহারো মাধ্যম লাগে না। আমি ক্ষমতায় না থাকলেও আমার দরজা সব সময় খোলা আছে খোলা থাকবে।

গড়াডোবা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফজলুল হক সেলিম এর সভাপতিত্ব ও সাধারন সম্পাদক এম, এ আউয়াল আকন্দের সন্চালনায় বিশেষ অতিথি বক্তব্য রাখেন আওয়ামী লীগ সাধারন সম্পাদক, কেন্দুয়া পৌরসভা মেয়র আসাদুল হক ভুইয়া, যুগ্ন সাধারন সম্পাদক তাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান বিপুল, গড়াডোবা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান খান সোহাগ বিভিন্ন নেতৃবৃন্দ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App