×

সারাদেশ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ জুন ২০২৩, ০৮:৩৭ পিএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

ছবি: ভোরের কাগজ

হবিগঞ্জের বানিয়াচংয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক ( অনুর্ধ্ব-১৭)-২০২৩ উদ্বোধন করা হয়েছে। বুধবার (১৪ জুন) দুপুর ১২টায় এল আর সরকারি উচ্চবিদ্যালয় মাঠে উপজেলা প্রশাসনের উদ্যোগে টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পদ্মাসন সিংহ।

মেধাবিকাশ উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক ভানু চন্দ্র চন্দের সঞ্চালণায় প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্ট উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবুল কাশেম চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) মো. নাজমুল হাসান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মলয় কুমার দাস, ৩নং ইউপি চেয়ারম্যান মো. আরফান উদ্দিন, ১৫নং ইউপি চেয়ারম্যান মোঃ নাসির উদ্দিন চৌধুরী, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি আব্দুর রউফ, উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থা সম্পাদক মো. নজরুল ইসলাম।

বানিয়াচং মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু, বীর মুক্তিযোদ্ধা মো. মঞ্জিল মিয়া ও উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য ফজল উল্লাহ খান প্রমুখ।

আম্পায়ারের দায়িত্ব পালন করেন ওমর শেখ জিতু। খেলায় ৩-২ গোলে ২নং উত্তর-পশ্চিম ইউনিয়নকে হারিয়ে বিজয়ী হয়েছে ১৫নং পৈলারকান্দি ইউনিয়ন। অপর দিকে ১০নং সুবিদপুর ইউনিয়নের খেলোয়াড়রা বুট না আনায় ৩নং দক্ষিণ-পূর্ব ইউনিয়নকে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App