×

সারাদেশ

আলফাডাঙ্গায় দলিল লেখক ও নকল নবিশদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ জুন ২০২৩, ০৫:৩১ পিএম

আলফাডাঙ্গায় দলিল লেখক ও নকল নবিশদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

ফরিদপুরের আলফাডাঙ্গা সাব-রেজিস্টার অফিসের সকল লাইসেন্স প্রাপ্ত দলিল লেখক ও নকল নবিশদের কাজের দক্ষতা বৃদ্ধি, শুদ্ধাচার, নৈতিকতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে দিনব্যাপী অভ্যন্তরীণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১১ টার দিকে আলফাডাঙ্গা সাব-রেজিস্টার অফিসে আলফাডাঙ্গার সাব-রেজিস্টার শাহাজাহান মোল্লার সভাপতিত্বে প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফরিদপুর জেলা রেজিস্টার আলী আকবর। এছাড়া বিশেষ অতিথি ও প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন ,ফরিদপুর সদর সাব-রেজিস্টার কামরুল হাসান ও সালতা সাব-রেজিস্টার মোস্তাফিজুর রহমান সহ আরও অনেকে।

কর্মশালায় রেকর্ড সংশোধন, নামজারী, রাষ্ট্রীয় অধিগ্রহণ ও প্রজাস্বত্ব আইন ১৯৫০ ও সম্পত্তির সর্বনিম্ন বাজার মূল্য ২০১৪ এর আইনের বিষয়ে প্রশিক্ষণ প্রদান করেন প্রশিক্ষকরা।

এ সময় সাব রেজিস্টার অফিসের অফিস সহকারী নুরুল ইসলাম সন্টু,দলিল লেখক সমিতির সভাপতি মো.আবুল কালাম,সাধারণ সম্পাদক শেখ সেলিমুজ্জামান,অর্থ সম্পাদক মো. আছলাম মোল্লা,দলিল লেখক আমিরুল ইসলাম,খান শওকত হোসেন,বাচ্চু মিয়া,মো.খালিদ মোশারফসহ ৫৯জন দলিল লেখক ও ১২ জন নকল নবিশ অংশ গ্রহণ করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App