×

সারাদেশ

আলফাডাঙ্গায় এক অভিযানে মাদকসহ সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ জুন ২০২৩, ০৭:০৮ এএম

আলফাডাঙ্গায় এক অভিযানে মাদকসহ সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

ফরিদপুরের আলফাডাঙ্গায় অভিযান চালিয়ে মাদকসহ সাজাপ্রাপ্ত আসামি শরিফুল ইসলাম শেখ (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি একই গ্রামের বদিয়ার শেখের ছেলে। মঙ্গলবার (১৩ জুন) ভোর সাড়ে ৬ টায় টগরবন্দ ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা বাহিনী। এ সময় তার কাছ থেকে ৮১০ পিস ইয়াবা জব্দ করে পুলিশ।

সংশ্লিষ্ট থানা সূত্রে জানা যায়, শরিফুল পাঁচ বছর সাজা পরোয়ানাভুক্ত আসামি ও তার বিরুদ্ধে পাঁচটি মাদক মামলা বিচারাধীন রয়েছে। নিজেকে আত্মগোপনে রেখে মাদক ব্যবসা অব্যাহত রাখছেন শরিফুল। বিভিন্ন সময় তাকে আটক করতে পুলিশ অভিযান চালিয়ে আটক করতে পারিনি।

সর্বশেষ গোপন সংবাদের ভিক্তিতে অভিযান চালিয়ে আলফাডাঙ্গা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) বিনয় বাড়ৈ কৃষকের বেশ ধরে তাকে গ্রেফতার করতে সক্ষম হয় । গ্রেফতার কালে তার কাছ থেকে ৮১০ পিস ইয়াবা উদ্ধার হয়েছে।

জানতে চাইলে আলফাডাঙ্গা থানা পুলিশের উপ-পরিদর্শক ও জেলার শ্রেষ্ঠ এসআই বিনয় বাড়ৈ বলেন, গোপন সংবাদের ভিক্তিতে কৃষকের বেশ ধরে তাকে গ্রেফতার করি। একইসাথে গ্রেফতার কালে তার কাছ থেকে ৮১০ পিস ইয়াবা উদ্ধার করি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আলফাডাঙ্গা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু তাহের ভোরের কাগজ’কে বলেন, উদ্ধারকৃত ইয়াবাসহ আটককৃত আসামীকে নিয়মিত মামলা রুজু করে আদালতে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App