×

সারাদেশ

‘ছাতক অনলাইন প্রেসক্লাব’ বৈধ ঘোষণা দিলো কেন্দ্রীয় কমিটি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ জুন ২০২৩, ০১:৪০ এএম

‘ছাতক অনলাইন প্রেসক্লাব’ বৈধ ঘোষণা দিলো কেন্দ্রীয় কমিটি

ফাইল ছবি

‘ছাতক অনলাইন প্রেসক্লাব’ বৈধ ঘোষণা দিলো কেন্দ্রীয় কমিটি

ছাতক অনলাইন প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি বৈধ থাকায় জাতীয় অনলাইন প্রেসক্লাবের অনুমোদন।

জাতীয় অনলাইন প্রেসক্লাবের আহ্বায়ক অধ্যাপক আকতার চৌধুরী ও সদস্য সচিব রোকমুনুর জামান রনি জাতীয় অনলাইন প্রেসক্লাব'র অফিসিয়াল পত্রে সীল স্বারক ও স্মারক নাম্বারসহ গত ০৩ জুন যৌথ স্বাক্ষরে ‘ছাতক অনলাইন প্রেসক্লাব’ ২৯ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি বৈধ মর্মে আগামী এক বছরের জন্য অনুমোদন করা হয়।

যৌথ স্বাক্ষরিত পত্র থেকে জানা যায়, জাতীয় অনলাইন প্রেসক্লাবের সিলেট বিভাগীয় সমণ্বয়ক এম সাইফুর রহমান তালুকদারের সুপারিশ ক্রমে কমিটির অনুমোদন করা হয়।

এদিকে, ২০২১ সালের ২৯ জানুয়ারিতে ছাতক অনলাইন প্রেসক্লাবের মোশাররফ হোসেন আহ্বায়ক করে ৭ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করে ছাতক অনলাইন প্রেসক্লাবের নির্বাচন কমিশনার দৈনিক ইত্তেফাকের ছাতক প্রতিনিধি আব্দুল আলিম চলতি বছরের গত ৩ জুনে মোশাররফ হোসেনকে সভাপতি, শংকর দত্তকে সিনিয়র সহ সভাপতি, সাজ্জাদ মাহমুদ মনির'কে সাধারণ সম্পাদক ও সুজন তালুকদারকে সাংগঠনিক করে ২৯ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করেদেন।

কমিটির অন্যান্য দায়ীত্বশীলরা হলেন, সহ-সভাপতি এম শাহিন আহমদ, এইচ এম আবু বকর, মো. ফজলুল হক, জুবায়ের আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক অমিত আচার্য, সহ সাধারণ সম্পাদক সুমন আহমেদ, হাফিজুর রহমান লিটন, সহ সাংগঠনিক সম্পাদক মামুন মুন্সি, কোষাধ্যক্ষ জামরুল ইসলাম রেজা, সহ কোষাধ্যক্ষ মাওলানা আলী আসগর, প্রচার সম্পাদক জাহাঙ্গীর আলম মেহেদী, মহিলা বিষয়ক সম্পাদক রিফাত সানজিদা ঈশিকা, দপ্তর সম্পাদক আবু সুফিয়ান আলী রাজ, সাহিত্য বিষয়ক সম্পাদক এইচএম আদর, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আবু বকর সিদ্দিকী, ধর্ম বিষয়ক সম্পাদক এইচ এম জিয়াউর রহমান, নির্বাহী সদস্য ইমাম হাসান, অমিত দাস, মো. রুখসান মিয়া, দিলোয়ার হোসেন,আব্দুল্লাহ আল মাছনুন, মাহমুদুল হাসান, আলমগীর হোসেন, গোলাম নবি মিল্টন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App