×

সারাদেশ

নির্বাচনে জনগণের রায় আমি মেনে নেব

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ জুন ২০২৩, ১০:০৭ এএম

নির্বাচনে জনগণের রায় আমি মেনে নেব

ছবি: ভোরের কাগজ

অবাত সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে

নগরীর কয়লাঘাট এলাকার পাইওনিয়ার মাধ্যমিক বালিকা বিদ্যালয় ভোটকেন্দ্রে নিজের ভোট দেয়ার পর আওয়ামী লীগ দলীয় প্রার্থী তালুকদার আব্দুল খালেক উপস্থিত সাংবাদিকদের বলেন, আজকের এই নির্বাচনের ফলাফল যা হোক আমি জনগণের রায় মেনে নেব। গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখতে জনগণের রায় মেনে নেওয়ার মানসিকতা আছে বলেই আমি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছি।

তিনি বলেন, এর আগেও আমি নির্বাচনে হেরেছি। তখন শেখ হাসিনাই প্রধানমন্ত্রী ছিলেন। আমি সেরা মেনে নিয়েছিলাম। এবারও নিরপেক্ষ নির্বাচনের লক্ষ্যে জনগণ যে রায় দিবে আমি তো মেনে নেব। সকাল থেকে আমি বেশ কয়েকটি ভোটকেন্দ্র পরিদর্শন করেছি। তাতে দেখেছি শান্তিপূর্ণ পরিবেশে অবদ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। সেসব ভোটকেন্দ্রে আমি মহিলা ভোটারদের বেশি উপস্থিতি লক্ষ্য করেছি।

তিনি বলেন, খুলনা নাগরিক উন্নয়নের জন্য যে পরিকল্পনা আমার রয়েছে তার অনেক কিছু এখন দৃশ্যমান। আরো উন্নয়নের জন্যই জনগণ নৌকায় ভোট দিয়ে আমাকে নির্বাচিত করবে বলে আমি আশাবাদী।

তিনি আরো বলেন ৬০ থেকে ৬৫ শতাংশ ভোট কাস্ট হবে বলে আমি মনে করি। দীর্ঘ সময় নির্বাচনী প্রচারণা কালে সাধারণ মানুষের যে স্বতঃস্ফূর্ততা ও উৎসাহ আমি পেয়েছি তাতে মনে করি খুলনার মানুষ আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবে।

ভোটার উপস্থিতি কম হওয়া প্রসঙ্গে তালুকদার আব্দুল খালেক বলেন, সকালের দিকে সব ভোটকেন্দ্রে ভোটার উপস্থিতি একটু কম হয়। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি বাড়বে। সকালে অনেকেরই কাজ থাকে সেই কাজকর্ম সেরে তারপর তারা ভোট দিতে আসবেন। ইভিএম পদ্ধতিতে ভোট দিতে অনেকেরই একটু সময় লাগে। বিকাল ৪ টা পর্যন্ত ভোট দেয়ার সময় আছে। যারা ভোটকেন্দ্রে এই সময় পর্যন্ত উপস্থিত থাকবেন তারা সবাই ভোট দিতে পারবেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App