×

সারাদেশ

স্মার্ট নগরী গড়তে চান আনোয়ারুজ্জামান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ জুন ২০২৩, ০৯:২৩ এএম

স্মার্ট নগরী গড়তে চান আনোয়ারুজ্জামান

একটি স্মার্ট নগরী গড়তে চান আসন্ন সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী। অপরদিকে জাতীয় পার্টি (জাপা) মনোনীত মেয়র প্রার্থী নজরুল ইসলাম বাবুল জানিয়েছেন, নির্বাচন নিয়ে শঙ্কিত তিনি। তারপরও নির্বাচনী কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। তার বিশ্বাস নগরবাসী তাকে ভালোবাসে, এ কারণেই বিজয়ী হবেন তিনি।

রবিবার (১১ জুন) সিলেট নগরীর বিভিন্ন স্থানে প্রচারণাকালে এসব কথা জানান ওই দুই মেয়র প্রার্থী। সিলেট নগরীর ৯নং ওয়ার্ডের এতিম স্কুল রোডের সিটি আবাসিক এলাকা, বৃহত্তর বাগবাড়ির নরশিং টিলাসহ অন্যান্য পাড়া মহল্লায় গণসংযোগকালে জাপার মেয়র প্রার্থী নজরুল ইসলাম বাবুল বলেন, ‘লেভেল প্লেয়িং ফিল্ড তৈরিতে ব্যর্থ হয়েছে নির্বাচন কমিশন। অন্যান্য প্রার্থীরা প্রতিনিয়ত আচরণবিধি লঙ্ঘন করেই চলেছেন। কিন্তু নির্বাচন কমিশনের কোনো ভ্রুক্ষেপ নেই। আমি বারবার অভিযোগ করা সত্ত্বেও কোনো সদুত্তর পাইনি। ফলে আমি নির্বাচন নিয়ে শঙ্কিত। তারপরও আমি আমার কার্যক্রম চালিয়ে যাচ্ছি। এই নগরবাসী আমাকে ভালোবাসেন, তারা আমাকে আগামী ২১ জুনের নির্বাচনে মেয়র নির্বাচিত করবেন ইনশাআল্লাহ।’

অপরদিকে সিলেট নগরীর টিলাগড় এলাকায় গণসংযোগকালে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, ‘সবার সহযোগিতায় নির্বাচিত হলে সিলেটকে একটি স্মার্ট নগরী হিসেবে গড়ে তুলতে যা যা প্রয়োজন তার সবকিছুই করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেটের উন্নয়নের ব্যাপারে আন্তরিক। সিলেটবাসীর জন্য তার ভালোবাসার কোনো কমতি নেই। পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. আব্দুল মোমেনও উন্নয়নের ব্যাপারে আন্তরিক। তাদের সবার সহযোগিতায় স্মার্ট নগরীর স্বপ্ন বাস্তবায়ন করা সম্ভব।’

তিনি আরো বলেন, ‘২১ জুনের নির্বাচনে সবাই ভোটকেন্দ্রে যাবেন এবং নিজেদের ভোটাধিকার প্রয়োগ করবেন। আমি জানি, আপনাদের অকৃত্রিম ভালোবাসায় আমি ধন্য। এখন ভোটকেন্দ্রে তার প্রতিফলন ঘটাতে হবে। অবশ্যই সবার দোয়া ও ভালোবাসায় ২১ জুন নৌকার জয় হবে, ইনশাআল্লাহ।

এ সময় গণসংযোগ ও পথসভায় উপস্থিত ছিলেন- সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রঞ্জিত সরকারসহ নেতারা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App