×

সারাদেশ

জুয়ার আসর থেকে ইউপি সদস্যসহ চারজন গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ জুন ২০২৩, ০৮:২০ পিএম

জুয়ার আসর থেকে ইউপি সদস্যসহ চারজন গ্রেপ্তার

নাটোরের গুরুদাসপুর উপজেলায় জুয়ার আসর থেকে জুয়া বোর্ডের মালিক ইউপি সদস্যসহ পুলিশের হাতে চারজন আটক হয়েছে। শুক্রবার দিবাগত রাত দেরটার দিকে উপজেলার বিয়াঘাট ইউনিয়নের দুর্গাপুর গ্রামের সুমন মাষ্টারের পুকুরের পশ্চিম পাশের আবাদী ফাকা জমিতে ১০-১২জন জুয়ারুপ্রকাশে জুয়া খেলার সময় গুরুদাসপুর থানা পুলিশের বিশেষ অভিযানে ৪ জুয়াড়িকে আটক করেন বাঁকিরা ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়ে যায়।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ারুজ্জামানের নির্দেশনায় বিশেষ অভিযান পরিচালনা করেন থানার উপপরিদর্শক (এসআই) মো. ইমরান হাসান, উপপরিদর্শক (এসআই) ইমরান হোসেন ও সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. মোতালেব হোসেন সঙ্গী ফোর্সসহ রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে চারজনকে আটক করেছে।

পুলিশ সূত্রে জানিয়েছে, শুক্রবার দিবাগত রাত দেরটার দিকে বিশেষ অভিযান পরিচালনা করে উপজেলার বিয়াঘাট ইউনিয়নের ওই পুকুরপার জুয়ার আসর থেকে খেলার সরঞ্জাম ও নগদ ছয় হাজার ৫৫২ টাকা জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন দুর্গাপুর গ্রামের মৃত আলম শাহর ছেলে ৬ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য শরিফুল ইসলাম (৩০) সাবগাড়ী গ্রামের মোক্তার সরদারের ছেলে সুজন হোনের (২০), যোগেন্দ্রনগর গ্রামের জাহাঙ্গীর প্রামানিকের ছেলে তাওহিদ আলী বাবু (২০), সিংড়া উপজেলার কালিনগর গ্রামের গাফফার সরদারের ছেলে মনিরুল ইসলাম (২৫)।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ারুজ্জামান বলেন, শুক্রবার রাত দেড়টার দিকে বিশেষ অভিযান পরিচালনা করে চারজনকে আটক করা হয়। শনিবার আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে। জুয়া খেলার বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত আছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App