×

সারাদেশ

ফজরের নামাজে যাওয়ার পথে ইউপি সদস্যকে কুপিয়ে জখম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ জুন ২০২৩, ০৮:০৮ পিএম

ফজরের নামাজে যাওয়ার পথে ইউপি সদস্যকে কুপিয়ে জখম

মানিকগঞ্জের সিংগাইর উপজেলায় ফজরের নামাজ আদায় করতে যাওয়ার সময় অজ্ঞাত সন্ত্রাসীরা হামলা চালিয়ে ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্যকে হত্যা চেষ্টা করেছে। গুরুতর আহত আব্দুল গফুর (৪৫) উপজেলার চান্দহর ইউনিয়ন পরিষদের (ইউপি) ৮ নং ওয়ার্ড সদস্য ও আটিপাড়া গ্রামের হযরত আলীর ছেলে। তার ওপর হামলার কারণ এবং হামলাকারীদের সম্পর্কে এখনো কোনো খবর আসেনি।

হামলার শিকার গফুরের স্বজনরা জানিয়েছেন, শনিবার (১০ জুন) ভোরে ফজরের নামাজ পড়ার উদ্দেশ্যে আটিপাড়া দেওয়ানবাড়ী মসজিদে যাচ্ছিলেন তিনি । এসময় পূর্বপরিকল্পিতভাবে ওঁৎ পেতে থাকা বেশ কয়েকজন অস্ত্রধারী সন্ত্রাসী তাকে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি হামলা করতে থাকে। একপর্যায়ে সে মাটিতে লুটিয়ে পড়ে। এরপর হামলাকারীরা গফুরের মৃত্যু নিশ্চিত ভেবে ফেলে রেখে পালিয়ে যায়। পের আশেপাশের লোকজন এগিয়ে এসে মুমূর্ষু অবস্থায় তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠান। এ রিপোর্ট লেখা পর্যন্ত সেখানে তিনি আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন আছেন।

চান্দহর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শওকত হোসেন বাদল জানান, আমি আহত আব্দুল গফুরকে দেখতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে গেছিলাম। সন্ত্রাসীরা তাকে কুপিয়ে হাত ও শরীরের বিভিন্ন স্থানে জখম করেছে। জমি সংক্রান্ত বিরোধ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে তার চাচাত ভাই নছর উদ্দিন লোকজন নিয়ে এ হামলা চালিয়েছে বলে আহত গফুর নিশ্চত করছেন।

সিংগাইর থানার অন্তর্গত শান্তিপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক খালিদ মানছুর বলেন, আব্দুল গফুরের ওপর অন্যায়ভাবে নৃশংস হামলা করা হয়েছে। বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। হামলাকারী ব্যক্তিদের দ্রুতই আইনের আওতায় আনা হবে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মিজানুর ইসলাম বলেন, হামলাকারীদের খোঁজে ও তাদের গ্রেপ্তারে চেষ্টা করছে পুলিশ। আশা করছি, দ্রুতই তাদের আইনের আওতায় আনতে পারবো।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App