×

সারাদেশ

আত্রাইয়ে সড়ক দুর্ঘটনায় ভটভটি চালকের মত্যু, আহত-৪

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ জুন ২০২৩, ০১:০৫ পিএম

আত্রাইয়ে সড়ক দুর্ঘটনায় ভটভটি চালকের মত্যু, আহত-৪

ছবি: ভোরের কাগজ

নওগাঁর আত্রাইয়ে সড়ক দুর্ঘটনায় মাহবুব হাসন (১৮) নামর একজন ভটভটি চালক মারা গেছেন। নিহত ভটভটি চালক উপজেলার সোনাইডাঙ্গা গ্রামের রুস্তম আলীর ছেলে।

জানা যায়, শনিবার বেলা সাড়ে ৯ টার দিকে নাটোরের নলডাঙ্গা হাট থেকে পিঁয়াজ বোঝাই ভটভটি নিয়ে নাটোর-নওগাঁ আঞ্চলিক মহাসড়ক দিয়ে আত্রাইয়ে আসছিলেন। আত্রাই সেতুর দক্ষিণ বাইপাস মোড়ে পোঁছলে সিএনজি অটোরিক্সাকে সাইড দিতে গিয়ে তার ভটভটি উল্টে যায়। এ সময় ভটভটির নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান ভটভটি চালক মাহবুব হাসান।

এ ঘটনায় আহত হয়েছেন উপজেলার কাশিয়াবাড়ি গ্রামের পিঁয়াজ ব্যবসায়ী রহিদুল (৪৫), সদুপুর গ্রামের মোফাজ্জল হোসেন (৫০), দীঘা গ্রামের রাসেল (২০) ও তেজনন্দি গ্রামের রফিকুল (৪০)।

আহতদের উদ্ধার করে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে পিঁয়াজ ব্যবসায়ী রহিদুলের অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

আত্রাই থানার ওসি মো. তারেকুর রহমান বলেন, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। এ ব্যাপারে অভিযোগ পেলে তদন্ত করে দেখা হবে।

এদিকে আত্রাই নদীর উপরে নবনির্মিত আত্রাই সেতুর উত্তর ও দক্ষিণ পাশে চার রাস্তার মোড়ে তথা বাইপাস সড়ক সংযুক্ত রয়েছে। আঞ্চলিক মহাসড়কের এ দু’টি স্থানে গোলচত্তর না থাকায় প্রতিনিয়িত ঘটছে দুর্ঘটনা। ঝরে পড়ছে অনেক প্রাণ। এলাকাবাসীদের দীর্ঘদিনের দাবি এ দু’টি স্থানে গোলচত্তর নির্মাণ করা হোক। এ দু’টি স্থানে গোলচত্তর নির্মাণ না হওয়ায় এ স্থান দু’টি মত্যুপুরীতে পরিণত হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App